Anubrata Mondal News: ইমেলে সমন, বোলপুরে অনুব্রতর ‘দুয়ারে সিবিআই’

হাজিরা এড়াবেন অনুব্রত? সেক্ষেত্রে নেওয়া হতে পারে কড়া পদক্ষেপ, সূত্রের খবর অনুযায়ী সেরকমই প্রস্ততিই নিচ্ছে সিবিআই। ইতিমধ্যেই বোলপুরেও পৌঁছে গিয়েছে তদন্তকারীদের একটি টিমও। অন্যদিকে নিজাম প্যালেসেও চলছে প্রস্তুতি। ছুটির (মহরম) দিনেই দিল্লি থেকে এসেছেন দুঁদে অফিসররা।

Anubrata Mondal News: ইমেলে সমন, বোলপুরে অনুব্রতর 'দুয়ারে সিবিআই'
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 8:14 PM

কলকাতা: গরুপাচারকাণ্ডে এবার সিবিআই ‘বনাম’ অনুব্রত মণ্ডল। ঘটনার পর ঘটনা, ঘণ্টায় ঘণ্টায় বদলে যাচ্ছে ব্রেকিং। সোমবার হাজিরা এড়িয়েছেন অনুব্রত। কারণ, তিনি ‘অসুস্থ’। এসএসকেএমে এসেছেন, চেকআপ করিয়ে প্রথমে চিনার পার্কের ফ্ল্যাটে ফিরেছেন। তারপর গাড়ি ছুটিয়ে সোজা বোলপুর। চিকিৎসকরা যদিও জানিয়েছেন তিনি ‘সুস্থ’, ভর্তি হওয়ার প্রয়োজন নেই। এই ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের সিবিআই সমন। বুধবার সকাল ১১টার মধ্যে নিজাম প্যালেসে এসে হাজিরা দিতে হবে, ইমেলে অনুব্রত মণ্ডলকে জানাল সিবিআই। আর এর পরই ফের একবার জল্পনার শুরু।

হাজিরা এড়াবেন অনুব্রত? সেক্ষেত্রে নেওয়া হতে পারে কড়া পদক্ষেপ, সূত্রের খবর অনুযায়ী সেরকমই প্রস্ততিই নিচ্ছে সিবিআই। ইতিমধ্যেই বোলপুরেও পৌঁছে গিয়েছে তদন্তকারীদের একটি টিমও। অন্যদিকে নিজাম প্যালেসেও চলছে প্রস্তুতি। ছুটির (মহরম) দিনেই দিল্লি থেকে এসেছেন দুঁদে অফিসররা। বৈঠকে অতিরিক্ত ডিরেক্টর অজয় ভাটনগর, যুগ্ম ডিরেক্টর ও গরু পাচার মামলার তদন্তকারী অফিসার সুশান্ত ভট্টাচার্য্য, এসপি সহ একাধিক সিবিআই কর্তারা। অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে যেসব অভিযোগ রয়েছে, সেই বিষয়ে প্রশ্নপত্র তৈরি করতেই মূলত এই বৈঠক।

গরুপাচার মামলায় এই নিয়ে দশবার অনুব্রত মণ্ডলকে তলব করা হল। অতীতে একাধিকবার হাজিরা এড়িয়েছেন এই হেভিওয়েট তৃণমূল নেতা। এবার আসবেন? নাকি অন্য কোনও নাটকীয় মুহূত্র অপেক্ষা করছে, ওয়াকিবহলমহলে শুরু হয়েছে জোর জল্পনা।

Follow Us: