Kunal Ghosh: তৃণমূলে ‘সেন্সরড’ কুণাল ঘোষ, মনের ব্যথা ঢাকতে ভরসা ‘বোরোলিন’এর প্রলেপ

আজ সাংবাদিক বৈঠকে প্রায় বিস্ফোরণ ঘটান কুণাল ঘোষ। তিনি বলেন, "আমি আগাগোড়া বোরোলিন মেখে চলি, জীবনের ওঠাপড়া আমার গায়ে লাগে না"।

Kunal Ghosh: তৃণমূলে 'সেন্সরড' কুণাল ঘোষ, মনের ব্যথা ঢাকতে ভরসা 'বোরোলিন'এর প্রলেপ
| Updated on: Aug 12, 2022 | 10:08 PM

কলকাতা: মাত্র ২ দিনের ব্যবধান। পার্থ চট্টোপাধ্যায়ের জেলের যাওয়ার দিন বিস্ফোরক মন্তব্য করেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সূত্রের খবর, কুণাল ঘোষের পার্থ চট্টোপাধ্যায়ের জেল হেফাজত নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে অসন্তুষ্ট তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তাই তড়িঘড়ি ব্যবস্থাও নিল তৃণমূল শিবির। ১৪ দিনের জন্য ‘সেন্সর’ করা হল তাঁকে। যদিও তারপরও বিস্ফোরক তিনি।

আজ সাংবাদিক বৈঠকে প্রায় বিস্ফোরণ ঘটান কুণাল ঘোষ। তিনি বলেন, “আমি আগাগোড়া বোরোলিন মেখে চলি, জীবনের ওঠাপড়া আমার গায়ে লাগে না”।

দু’দিন আগে পার্থ চট্টোপাধ্যায়ের উপর একপ্রকার বিষোদগার করেন কুণাল ঘোষ। সেদিন তিনি বলেন,”আমার পিছনে ষড়যন্ত্রকারীদের মধ্যে পার্থবাবুও একজন ছিলেন। আমি যখন বন্দি ছিলাম, যন্ত্রণায় জ্বলে মরেছি। তখন খুঁচিয়ে বলা হয়েছে আমি নাকি পাগল। আমি আশা করি জেল কর্তৃপক্ষ একদম সাধারণ বন্দির মতো ব্যবস্থা নেবে। আমার ক্ষেত্রে যা যা নিয়ম হয়েছে, তাই তাই হবে। জেল হাসপাতাল নয়, পার্থ চট্টোপাধ্যায়কে সেলে রাখতে হবে”। এর পরই গতকালই তৃণমূল সূত্রে জানা যায় তাঁকে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে কোনও কথা বলতে বারণ করা হয়েছে দলের তরফে।

আজ সুকিয়া স্ট্রিটে একটি দুর্গাপুজার খুঁটি উদ্বোধনে আসেন তিনি। সেখানেই তিনি বোরোলিন হাতে নিয়ে বলেন, আমি বোরোলিন নিয়ে চলি। যদিও তাঁর এই বক্তব্য থেকে একপ্রকার স্পষ্ট, তিনি তাঁর অবস্থান থেকে সরে আসেননি।

Follow Us: