Anubrata Mondal News: আজই অনুব্রতর বিরুদ্ধে চার্জশিট জমা দেবে সিবিআই: সূত্র

Cow Smuggling Case: ইতিপূর্বে অনুব্রত ও কেষ্ট-কন্যা সুকন্যার প্রায় ১৭ কোটির ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত করেন গোয়েন্দারা। পরবর্তীতে সুকন্যার অ্যাকাউন্ট থেকে উদ্ধার হয় প্রায় এক কোটি টাকা।

Ashad Mallick

|

Oct 07, 2022 | 9:51 AM

আসানসোল: দুর্গাপূজা শেষ। এবার ফের গরু পাচার মামলায় তেড়েফুঁড়ে তদন্তে নামছেন গোয়েন্দারা। আজই কি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে পেশ হবে চার্জশিট? উঠছে প্রশ্ন। সূত্রের খবর, আসানসোলের সিবিআই আদালতে আজই জমা পড়তে পারে চার্জশিট।

গত ১১ অগস্ট গরু পাচার মামলায় গ্রেফতার করা হয় বীরভূমের বেতাজ বাদশাকে। সিবিআই হেফাজতের পর বর্তমানে জেল হেফাজতে রয়েছেন কেষ্ট। ইতিপূর্বে তিনটি চার্জশিটে কেষ্ট মণ্ডলের বিরুদ্ধে ভুড়ি ভুড়ি নথি পেশ করেছে সিবিআই। ৫৭ দিনের মাথায় আজ চার্জশিট জমা পড়লে আরও বিপদে পড়তে পারেন অনুব্রত, মত রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের।

প্রসঙ্গত, ইতিপূর্বে অনুব্রত ও কেষ্ট-কন্যা সুকন্যার প্রায় ১৭ কোটির ফিক্সড ডিপোজিট বাজেয়াপ্ত করেন গোয়েন্দারা। পরবর্তীতে সুকন্যার অ্যাকাউন্ট থেকে উদ্ধার হয় প্রায় এক কোটি টাকা। অর্থ-যোগ থেকে সায়গল, এনামুলের পাচারচক্র – সিবিআইয়ের চার্জশিটে এ সব কিছুরই বিস্তারিত বিবরণী থাকবে বলেই মত ওয়াকিবহাল মহলের।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla