Ibrahim Ali Khan: ইব্রাহিম আলি খানের কাণ্ডে সকলে অবাক, হচ্ছে নিন্দে

রিউমারড প্রেমিকা পলক তিওয়ারির সঙ্গে খেতে গিয়েছিলেন সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান। এক ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে প্রেমিকার হাত ধরে হিড়হিড় করে টেনে গাড়িতে বসাচ্ছেন ইব্রাহিম। এর পরেই নেটিজেনদের একটা বড় অংশের সমালোচনার শিকার হয়েছেন নবাব-পুত্র। একজন লেখেন, "হাত ধরে টানছেন কেন ওভাবে? এত জোরে টানলে ব্যথা লাগবে তো!"

Ibrahim Ali Khan: ইব্রাহিম আলি খানের কাণ্ডে সকলে অবাক, হচ্ছে নিন্দে
| Edited By: | Updated on: Mar 10, 2024 | 11:51 PM

অস্কার মনোনয়নে কত টাকার উপহার?
রাত পোহালেই অস্কার। যাঁরা মনোনয়ন পেয়েছেন, তাঁদের হাতে প্রতিবছরের মতো এবারও উঠে আসবে বহুমূল্যের উপহারের বাক্স। যাঁর দাম প্রায় ১.৫ কোটি টাকা। মোট ২৫ জন মিলে সিদ্ধান্ত নিয়েছেন কী কী রাখা হবে এই বাক্সে। শোনা যাচ্ছে মোট ৬০ উপহার থাকবে এতে, সঙ্গে থাকবে একটি বিলাস বহুল ট্রিপের ভাউচারও।
রেগে গেলেন সলমন
বিমানবন্দরে হেঁটে আসছিলেন বলিউড সুপারস্টার সলমন খান। তাঁকে ঘিরে রেখেছিলেন নিরাপত্তা রক্ষীরা। সেই সময়ই ঘটল বিপত্তি। তাঁকে না জানিয়েই এক ব্যক্তি ছবি তুলতে যাওয়ায় মারাত্মক রেগে গেলেন সলমন। চোখ পাকিয়ে, হাত উঁচু করে ধেয়ে গেলেন তাঁর কাছে।

ভাইরাল সারা
সারা আলি খানের পদবী সুলতান? সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়, যেখানে দেখা যায় সারাকে মঞ্চে ডাকা হচ্ছে সারা সুলতান বলে। আর তারপর থেকেই নেটপাড়ায় জল্পনা তুঙ্গে, কেউ লিখলেন, তাঁর পদবী সুলতান। কেউ আবার প্রশ্ন তুললেন, কেন লুকিয়ে রেখেছেন পাতৌদি পরিবার এই সত্যি। যদিও ঠিক কেন এই সুলতান-এর ব্যবহার, তা নিয়ে সঠিক কোনও উত্তর মেলেনি এখনও।

প্রেমিকাকে আঘাত সইফের ছেলের?
রিউমারড প্রেমিকা পলক তিওয়ারির সঙ্গে খেতে গিয়েছিলেন সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান। এক ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে প্রেমিকার হাত ধরে হিড়হিড় করে টেনে গাড়িতে বসাচ্ছেন ইব্রাহিম। এর পরেই নেটিজেনদের একটা বড় অংশের সমালোচনার শিকার হয়েছেন নবাব-পুত্র। একজন লেখেন, “হাত ধরে টানছেন কেন ওভাবে? এত জোরে টানলে ব্যথা লাগবে তো!”

মিস ওয়ার্ল্ড জয়ী

মিস ওয়ার্ল্ডের ৭১তম জার্নিতে প্রথম থেকেই নজরে ছিলেন ক্রিস্টিনা পিসকোভার নাম। শনিবার রাতে মুম্বাইয়ের জিও কনভেনশন সেন্টারে আয়োজিত চূড়ান্ত পর্বের জয় লাভ করল ইউরোপের দেশ চেক প্রজাতন্ত্র। এই বছরের মিস ওয়ার্ল্ড মুকুট উঠল পিসকোভার মাথায়।

রাজনীতিতে রচনা
রচনা বন্দ্যোপাধ্যায় মানেই এখন দিদি নম্বর ওয়ান। বাংলার মানুষের কাছে এটাই তাঁর বর্তমান পরিচয়। এবার সেই রচনাই বাংলার দিদি অর্থাৎ মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে নামলেন রাজনীতির ময়দানে। ২০২৪ লোকসভা নির্বাচনের আগে প্রার্থী তালিকায় নাম উঠল তাঁর। হুগলি থেকে লড়তে দেখা যাবে অভিনেত্রীকে।

কার সঙ্গে সাক্ষাৎ মিমির?
এ দিন ব্রিগেডের মঞ্চে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের দিন যাদবপুর কেন্দ্রে মিমিকে প্রার্থী হিসেবে দাঁড় না করার সিদ্ধান্ত জানিয়ে দেয় তৃণমূল। ওই কেন্দ্রে তাঁর বদলে লড়বেন আর এক অভিনেত্রী তথা তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষ। এ দিন মঞ্চেও অনুপস্থিত ছিলেন মিমি। বরং এই রবিবার তিনি সময় কাটালেন দীর্ঘদিনের বন্ধু অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে। ছবিও শেয়ার করেছেন প্রাক্তন সাংসদ।

দুর্ঘটনার কবলে অভিনেতা সায়ক

ভয়াবহ দুর্ঘটনার কবলে অভিনেতা সায়ক চক্রবর্তী। পরিবারের সঙ্গে গাড়ি করে ফেরার সময় দুর্ঘটনার কবলে পড়েন তিনি। চালকের আসনে ছিলেন অভিনেতা নিজেই। উল্টোদিক থেকে এক গাড়ি এসে সজোরে ধাক্কা মারতেই ঘটে যায় বিপত্তি। সে সময় গাড়িতে ছিলেন অভিনেতার মা-দাদা ও বৌদি। তাঁর কথায়, “কোনও মতে ব্রেক কষি। নইলে গাড়ির পেটে এসে মারত। ভগবানের অশেষ কৃপা আমাদের কিছু হয়নি।”

 

পর্দায় অভাগীর স্বর্গ
শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের বিখ্যাত গল্প অভাগীর স্বর্গ এবার বড় পর্দায়। নাম ভূমিকায় বাংলাদেশের বিখ্যাত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অনির্বাণ চক্রবর্তী পরিচালিত এই ছবির নাম রাখা হয়েছে অভাগী। আগামী ২৯ মার্চ মুক্তি পাবে এই ছবি।

Follow Us: