Rupankar Bagchi: পোস্ট অফিসের কর্মচারীকে অকথ্য ভাষায় গালিগালাজের অভিযোগ

ফের একবার গায়ক রূপঙ্কর বাগচী আলোচনার কেন্দ্রবিন্দুতে। পোস্ট অফিসে গিয়ে কর্মচারীকে অকথ্য ভাষায় গালিগালাজের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। একই সঙ্গে ‘সেলিব্রিটি’ হওয়ার সুবিধে পাইয়ে দেওয়ার অভিযোগও উঠেছে তাঁর স্ত্রী চৈতালী লাহিড়ির বিরুদ্ধে। যদিও চৈতালীর দাবি, "একটা মহিলাকে চারটে-পাঁচটা লোক মিলে ঘিরে ধরে অপমান করছে, সেই মহিলা তাঁর স্ত্রী, সে কি চুপ করে থাকবে? রূপঙ্কর ঢুকে ওরকম দেখে সাধারণভাবেই ওর মুখ দিয়ে বেরিয়ে যায় গালাগালি।"

Rupankar Bagchi: পোস্ট অফিসের কর্মচারীকে অকথ্য ভাষায় গালিগালাজের অভিযোগ
| Edited By: | Updated on: Mar 11, 2024 | 11:34 PM

নোলানের অস্কার
সোমবার লস অ্যাঞ্জেলেসে আয়োজিত হয় ৯৬তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস। বিশ্বের সর্ববৃহৎ সিনে-পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জয়জয়কার ক্রিস্টোফার নোলানের। তাঁর পরিচালিত ছবি ‘ওপেনহাইমার’ জিতে নিয়েছে সাতটি অস্কার। পেয়েছে সেরা ছবি, সেরা পরিচালনা, সেরা অভিনেতা এবং সেরা পার্শ্বচরিত্রের অস্কারও। ছবিতে অভিনয় করেছিলেন কিলিয়ান মর্ফি এবং রবার্ট ডাউনি জুনিয়র। এই প্রথম পরিচালক হিসেবে অস্কার জিতলেন নোলান।

অস্কারের মঞ্চে পোশাকহীন জন সিনা
সম্পূর্ণ নগ্ন অবস্থায় অস্কারের মঞ্চে অবতীর্ণ হয়ে বেস্ট কস্টিউমের অস্কার তুলে দিলেন আমেরিকার বিখ্যাত কুস্তিগীর-অভিনেতা-ব়্যাপার জন সিনা। সেই ভিডিয়োটি ভাইরাল হয়েছে নেট-দুনিয়ায়। অপ্রস্তুত জন বোঝাতে চেয়েছেন, পোশাক বিষয়টি অবহেলার বিষয়ই নয়। এবং পুরুষের নগ্নতা সম্পর্কে তিনি আর্তনাদ করে অস্কারের মঞ্চেই বলেছেন, “পুরুষের শরীর এক্কেবারেই মস্করার বিষয় নয়।”

জ়িনাতের বিয়োপিক
তৈরি হচ্ছে বলিউডের সুন্দরী এবং বোল্ড অভিনেত্রী জ়িনাত আমানের বায়োপিক। সেই ছবিতে নাকি অভিনয় করছেন পায়েল ঘোষ। নায়কের ভূমিকায় নাকি দেখা যাবে অভিনেতা-পরিচালক-প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়কে। শোনা যাচ্ছে, জ়িনাত এই বিষয়ে কিছুই জানেন না। ফলে গোটা বিষয়টি নিয়ে তিনি নাকি বেশ বিরক্ত।

দুঃখে সানি
সানির ‘ঢাই কিলো কা হাত’ থেকে কিছু পেশি হারালেন বলিউড তারকা সানি দেওল। লন্ডনে গিয়ে সেখানকার ভেজালশূন্য দুধ এবং চিজ় খেয়ে ভালই পেশি তৈরি করেছিলেন তিনি। কিন্তু ভারতে ফিরতেই সেই পেশি কমে গিয়েছে। সেই কারণে মনমরা হয়ে সানি বলেছেন, “আমি এই ভুল আক করবই না। ঘরে অনেক-অনেক দুধে রেখে দেব।”

সানি লিওনির পায়ে মেকআপ
সুন্দরী অভিনেত্রী সানি লিওনিকে কে না চেনেন? সম্প্রতি তিনি পায়ে মেকআপ করেছেন এবং সেই মেকআপ করার ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তা দেখে নানা ধরনের প্রতিক্রিয়া জানিয়েছেন নেটজ়িনদের একাংশ। ইতিবাচক-নেতিবাচক ২ ধরনেরই প্রতিক্রিয়া জানিয়েছেন তাঁরা।

আরও ‘তুফান’
বাংলাদেশের সুপারস্টার শাকিব খান ও মিমি চক্রবর্তী যে এক সঙ্গে ছবি করবেন, সে খবর ইতিমধ্যেই জানা গিয়েছে। তবে শুধু মিমি নন, রাহান রাফি পরিচালিত এই ছবিতে আর এক নায়িকা হিসেবে যোগ দিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি এই ছবিতে এ পার বাংলা থেকে প্রযোজক হিসেবে থাকছে এসভিএফ। অন্য দিকে, ওপার বাংলা থেকে এই ছবিটি প্রযোজনা করছে ‘চরকি’ ও ‘আলফা আই’।

গালিগালাজ রূপঙ্করের!
ফের একবার গায়ক রূপঙ্কর বাগচী আলোচনার কেন্দ্রবিন্দুতে। পোস্ট অফিসে গিয়ে কর্মচারীকে অকথ্য ভাষায় গালিগালাজের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। একই সঙ্গে ‘সেলিব্রিটি’ হওয়ার সুবিধে পাইয়ে দেওয়ার অভিযোগও উঠেছে তাঁর স্ত্রী চৈতালী লাহিড়ির বিরুদ্ধে। যদিও চৈতালীর দাবি, “একটা মহিলাকে চারটে-পাঁচটা লোক মিলে ঘিরে ধরে অপমান করছে, সেই মহিলা তাঁর স্ত্রী, সে কি চুপ করে থাকবে? রূপঙ্কর ঢুকে ওরকম দেখে সাধারণভাবেই ওর মুখ দিয়ে বেরিয়ে যায় গালাগালি।”

বোল্ড লুকে শ্রাবন্তী
খুব একটা বোল্ড শুটে খুব একটা দেখা যায় না শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তবে এবার তাঁকে দেখা গেল একেবারে অন্য ভাবে। কালো পোশাকে বোল্ড লুকে ধরা দিলেন তিনি। ছবিগুলি তুললেন সেলিব্রিটি ফটোগ্রাফার তথাগত ঘোষ।

অঙ্গনা-রোহনের ডেট
পড়ন্ত বিকেলে গাড়ি করে ডেটে গেলেন অঙ্গনা রায় ও রোহন ভট্টাচার্য। এমনিতে প্রেমের কথা স্বীকার করেন না তাঁরা; তবে সহ-অভিনেতাদের মধ্যে যে মন দেওয়া-নেওয়া হয়ে গিয়েছে বহুদিন আগেই, এ খবর আর নতুন নয়। ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করেন ওঁরা, সূত্র জানাচ্ছে। ধারাবাহিক করতে গিয়েই একে-অপরের প্রেমে পড়েছেন তাঁরা।

Follow Us: