Ditipriya Roy, Tollywood: ফুটবলারের প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া, চিনে নিন নায়িকার প্রেমিককে

Ditipriya Roy: হাতেগোনা কয়েকজনের সঙ্গে নিজের প্রেমিকের পরিচয় শেয়ার করেছিলেন তিনি। চাননি সম্পর্ক সামনে আসুক। তবে তা আর রইল না। প্রকাশ্যে দিতিপ্রিয়ার ‘ঋভুবাবু’র প্রেমিকের পরিচয়। প্রেমিক যে বিনোদন জগতের কেউ নন, সে কথা আগেই জানিয়েছিলেন তিনি। জানিয়ে রাখা যাক তাঁর বয়ফ্রেন্ড পেশায় ফুটবলার। চেন্নাইয়িন এফসির বাঙালি ফুটবলার শমীক মিত্রর সঙ্গে সম্পর্কে রয়েছেন দিতিপ্রিয়া।

Ditipriya Roy, Tollywood: ফুটবলারের প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া, চিনে নিন নায়িকার প্রেমিককে
| Edited By: | Updated on: Aug 30, 2024 | 9:33 PM

দিতিপ্রিয়ার প্রেমিক কে?
হাতেগোনা কয়েকজনের সঙ্গে নিজের প্রেমিকের পরিচয় শেয়ার করেছিলেন তিনি। চাননি সম্পর্ক সামনে আসুক। তবে তা আর রইল না। প্রকাশ্যে দিতিপ্রিয়ার ‘ঋভুবাবু’র প্রেমিকের পরিচয়। প্রেমিক যে বিনোদন জগতের কেউ নন, সে কথা আগেই জানিয়েছিলেন তিনি। জানিয়ে রাখা যাক তাঁর বয়ফ্রেন্ড পেশায় ফুটবলার। চেন্নাইয়িন এফসির বাঙালি ফুটবলার শমীক মিত্রর সঙ্গে সম্পর্কে রয়েছেন দিতিপ্রিয়া।

‘ঘরে’ ফিরলেন যিশু

গত কয়েক মাসে যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত বিয়ে ভাঙার খবর নিয়ে কম জলঘোলা হয়নি। তাঁদের ২০ বছরের দাম্পত্যে নাকি ধরেছে চিড়। এত আলোচনার মাঝে এত দিন দেখা যায়নি নায়ককে। অবশেষে হাসিমুখে ফ্রেমবন্দি অভিনেতা। অতনু রায়চৌধুরীর নাতনির অন্নপ্রাশন উপলক্ষে হাসিখুশি মেজাজে ধরা দিলেন অভিনেতা।

কুনালের খোঁচায় পাল্টা জবাব?
আরজি কর কাণ্ড নিয়ে একাধিক বার সামাজিক মাধ্যমে সরব হয়েছে অরিজিৎ সিং। সেই অরিজিৎকেই এ দিন সকালে নাম নিয়ে খোঁচা দিয়েছিলেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষের। এর কিছুক্ষণ পরেই অরিজিতের ‘গোপন’ প্রোফাইল থেকে ভেসে এল এক পোস্ট। নিজের এক্স হ্যান্ডেল ‘আত্মজোয়ার জ্বালো’ থেকে একটি পোস্ট করে তিনি লেখেন, “ঠাকুরঘরে কে, আমি তো কলা খাইনি।” একাংশ বলছেন, কুনালকেই ইঙ্গিত তাঁর।

কী ঘটেছিল বিদীপ্তার সঙ্গে

কিছু দিন আগে মুক্তি পেয়েছিল ‘সম্পূর্ণা ২’। যেখানে দেখা যায় নায়িকা সোহিনী সরকারকে ছোটবেলা থেকে যৌন হেনস্থার মুখে পড়তে হয়। তেমনই এক বাস্তব ঘটনার কথা শোনালেন বিদীপ্তা চক্রবর্তী। নিউমার্কেটে বাবার সঙ্গে জুতো কিনতে গিয়ে বিক্রেতার কাছে যৌন হেনস্থা হতে হয়েছিল অভিনেত্রীকে।

ধোনির পরিবারে বউ?
বলিউডে এখন একটাই খবর। তা হল– বিয়ে করছেন কৃতি শ্যানন। তাঁর প্রেমিকের পরিচয়ও এসেছে সামনে। ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে নাকি আত্মিক সম্পর্ক রয়েছে তাঁর হবু বরের, শোনা যাচ্ছে এমনটাই। কে তাঁর হবু বর?জানা যাচ্ছে, কবীর বাহিয়া নামক মার্কিন যুক্তরাষ্ট্রের একজন নামজাদা ব্যবসায়ীর সঙ্গেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। সম্পর্কে তিনি ধোনির স্ত্রী সাক্ষীর ভাই।

কটাক্ষের মুখে যশ দাশগুপ্ত

ছোট ছেলে ঈশানের জন্মদিন ছিল ২৬ অগস্ট। বিশেষ দিন উপলক্ষে এলাহি আয়োজন করেছিলেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। সেই জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন টলিপাড়ার বাকি স্টার কিডরাও। জন্মদিনের একটি ছোট্ট ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই নায়কের প্রথম পক্ষের ছেলে টেনে শুরু সমালোচনা।

মিছিলে ফেলুদা-কাকাবাবু

তিলোত্তমার বিচার চেয়ে ১ সেপ্টেম্বর আয়োজন করা হচ্ছে মহামিছিলের। যে উদ্যোগ নেওয়া হয়েছে আমি তিলোত্তমা-র পাতা থেকে। এবার সেই মর্মেই বেশ ইঙ্গিতবহ পোস্ট করলেন সৃজিত মুখোপাধ্যায়। মিছিলে যোগ দিচ্ছেন নাকি কাকাবাবু ফেলুদাও। বাঙালির আবেগ এই দুই চরিত্রকে নিয়ে করা দুটি গ্রাফিক্স মন ছুঁলো সকলের।

সাবধান করলেন সোহিনী

১ সেপ্টেম্বর তিলোত্তমার বিচার চেয়ে পথে নামছেন সকলেই। তবে সেই মিছিলের নাম করে টাকা তুলছেন নাকি কিছু মানুষ। তাই প্রতারণা রুখতে সরব হলেন সোহিনী সরকার। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, আমাদের পক্ষ থেকে এখনও অবধি কোনও টাকা চাওয়া হয়নি, হচ্ছে না। পরবর্তীতে হলে সর্বাগ্রে আমাদের পেজ থেকে সেই আবেদন পোস্ট করা হবে।

মেয়েকে চিঠি স্বস্তিকার

স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ে অন্বেষা। তাঁকে বিদেশে রেখে আসার আগেই খোলা চিঠি লিখলেন অভিনেত্রী। তাঁর কথায়, মাতৃত্বের সবচেয়ে সুন্দর ব্যাপার হল, তুমি আর নিজের নও, তুমি সন্তানের। তোকে ভালোবাসার জন্যই আমার বাঁচা।

Follow Us: