Tree Fell on Car: ৫০ লক্ষ টাকার গাড়ির ওপর হঠাৎ ভেঙে পড়ল গাছ, মরতে মরতে বাঁচল ৩

হরিশ মুখার্জি লেন ধরে যাওয়ার সময় আচমকাই ওই গাড়িটির ওপর ভেঙে পড়ে একটি দেবদারু গাছ। ফলে দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটির সামনের অংশ। ভেঙে গিয়েছে গাড়িটির দরজা ও সামনের উইন্ড স্ক্রিন।

TV9 Bangla Digital

| Edited By: সৌরভ পাল

Jun 17, 2022 | 5:55 PM

কলকাতা: গাড়ি চলতে চলতেই হঠাৎ বিপত্তি। খাস কলকাতায় চলন্ত গাড়ির উপর ভেঙে পড়ল প্রকাণ্ড গাছ। ঘটনায় আক্রান্ত চালক সহ ৩। গাছের তলায় দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটি দেখেই সঙ্গে সঙ্গেই এগিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা আরোহীদের উদ্ধার করে। পরে আহত প্রত্যেককেই নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে।

জানা যাচ্ছে, বিদেশি কোম্পানির ওই গাড়িটির আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা। সেটি কালিঘাট থেকে এসএসকেএমের দিকেই যাচ্ছিল। হরিশ মুখার্জি লেন ধরে যাওয়ার সময় আচমকাই ওই গাড়িটির ওপর ভেঙে পড়ে একটি দেবদারু গাছ। ফলে দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটির সামনের অংশ। ভেঙে গিয়েছে গাড়িটির দরজা ও সামনের উইন্ড স্ক্রিন। বিপর্যয় মোকাবিলা দল এসে গাছ সরিয়ে ক্ষতিগ্রস্থ গাড়িটিকে বের করে আনে। ঘটনার জেরে দীর্ঘক্ষণ যান চলাচল ব্যাহত হয় ওই অঞ্চলে।

সাম্প্রতিক সময়ে, মহানগরের রাস্তায় মাঝেমধ্যেই বড় বড় গাছ পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। ওয়াকিবহল মহলের সিংহভাগের মত, খারাপ আবহাওয়া ও মাটি আলগা থাকার দরুণ এই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে বারবার। যদিও এই ঘটনায় কলকাতা পুরসভার তরফে এখনও পর্যন্ত কোনও কিছু জানানো হয়নি।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA