Viral Video: ‘বচপন কা পেয়ার’ খ্যাত সহদেব এবার বচ্চন পাণ্ডের অবতারে, ভাইরাল নতুন ভিডিয়ো

Bachpan Ka Pyaar: ভিডিয়োতে দেখা গিয়েছে, গোলাপি রঙের টি-শার্ট আর ডেনিম জিনস রয়েছে সহদেবের পরনে। বচ্চন পাণ্ডে (Bachchhan Paandey ) সিনেমার বিখ্যাত ডায়লগ 'গডফাদার বোলতে হ্যায়'- এর সঙ্গে লিপসিং করতে দেখা গিয়েছে তাকে।

Viral Video: ‘বচপন কা পেয়ার’ খ্যাত সহদেব এবার বচ্চন পাণ্ডের অবতারে, ভাইরাল নতুন ভিডিয়ো
বচ্চন পাণ্ডের ফিল্টারে সেজেছে সহদেব দির্দো।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 10:36 PM

বচ্চন পাণ্ডের (Bachchhan Paandey) অবতারে হাজির বচপন কা পেয়ার (Bachpan Ka Pyaar) খ্যাত সহদেব দির্দো (Sahdev Dirdo)। ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। ইনস্টাগ্রামে ভাইরালবয়_সহদেব এই অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ছত্তিসগড়ের ছেলে সহদেবের ভিডিয়ো। ভাইরাল হওয়া এই ভিডিয়োতে অক্ষয় কুমার অভিনীত ছবি ‘বচ্চন পাণ্ডে’- র বিখ্যাত একটি সংলাপের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে তাকে। গত ২৪ মার্চ এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল ইনস্টাগ্রামে। এখনও পর্যন্ত ২৬ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, বচ্চন পাণ্ডে ফিল্টার দিয়ে সেজেছে সহদেব। সিনেমার ট্রেলর রিলিজের পর থেকেই জনপ্রিয় হয়েছে এই ফিল্টার যুক্ত হয়েছে। আর বিভিন্ন ফিল্টার দিয়ে সেজে ভিডিয়ো বানানো এখন ট্রেন্ড। সেই তালেই তাল মিলিয়েছে সহদেব দির্দো। ‘মোজ’ নামের একটি অ্যাপ দিয়ে বানানো হয়েছে এই ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by Sahdev Dirdo (@viralboy_sahdev)

ভিডিয়োতে দেখা গিয়েছে, গোলাপি রঙের টি-শার্ট আর ডেনিম জিনস রয়েছে সহদেবের পরনে। বচ্চন পাণ্ডে সিনেমার বিখ্যাত ডায়লগ ‘গডফাদার বোলতে হ্যায়’- এর সঙ্গে লিপসিং করতে দেখা গিয়েছে তাকে। সিনেমায় দেখা গিয়েছে অক্ষয় কুমার অর্থাৎ বচ্চন পাণ্ডের একটি চোখ পাথরের। গলায় বেশ কয়েকটি হার পরে সে। এখানে মোবাইল অ্যাপের ফিল্টার দিয়ে বচ্চন পাণ্ডের মতোই সেজেছে সহদেব দির্দো। তারও একটি চোখ পাথরের মতো দেখা গিয়েছে। গলায় সেও পরেছে হার। মাথায় আবার রয়েছে বচ্চন পাণ্ডের মতো পাগড়ি স্টাইলে বাঁধা ফেট্টি। কয়েকদিন আগেই আবার ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া আর একটি ভিডিয়োতে দেখা গিয়েছিল নোরা ফতেহির ‘ড্যান্স মেরি রানি’- র ছন্দে তাল মিলিয়েছে সহদেব। সেখানেই গোলাপি রঙের জ্যাকেট আর ডেনিমের প্যান্ট পরেছিল সে। নোরার ড্যান্স স্টেপ নয় বরং গুরু রনধাওয়ার নাচের স্টাইলই বেশি নকল করতে দেখা গিয়েছিল সহদেবকে।

গত বছর জুলাই মাসে সোশ্যাল মিডিয়ার সমস্ত মাধ্যম জুড়ে ছড়িয়ে পড়েছিল সহদেব দির্দোর গান ‘বচপন কা পেয়ার’। এই গানের সঙ্গে ইনস্টাগ্রাম বা ফেসবুকে ভিডিয়ো, রিলস বানাননি এরকম লোকের সংখ্যা নেহাতই হাতেগোনা। এরপর অগস্ট মাসেই বাদশার সঙ্গে যুক্ত হয়েছে এই গানের রিমিক্স ভার্সান তৈরি করেছিল সহদেব। সেই মিউজিক ভিডিয়োতে বাদশা এবং অন্যান্যদের সঙ্গে দেখা গিয়েছিল সহদেবকেও। কিছুদিন আগে দুর্ঘটনার কবলেও পড়েছিল ছত্তিসগড়ের এই ছেলে। সেই সময়ে নিয়মিত সহদেব ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন বাদশা। ছত্তিশগড়ের সুকমা জেলায় দুর্ঘটনার শিকার হওয়া ইন্টারনেট সেনসেশন সহদেব দির্দোর সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। সেই সময় জানা গিয়েছিল যে, সহদেব তার বাবার সঙ্গে মোটরসাইকেলে করে গ্রামের দিকে যাচ্ছিল। আর সেই সময়েই দুর্ঘটনাটি ঘটে। এর ফলে সে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত হয়।

আরও পড়ুন- Viral Video: বন্ধুকে আক্রমণ, বদলা নিতে সিংহীকে তুলে আছাড় মারল ক্ষিপ্ত মোষ, ভিডিয়ো দেখে নেটাগরিকদের মাথায় হাত!