Viral Video: শপিং মলে মদ্যপ যুবতীর তাণ্ডব! এক যুবককে কিল-চড়-ঘুষি, মহিলা-বাউন্সারদেরও মারধর

ওই বিল্ডিংয়ের বারের ঠিক বাইরে এক যুবতীকে দেখা যায়, একটি যুবককে খুব মারধর করতে। পরে আর এক মহিলাও ওই যুবতীকে থামাতে এলে, তাঁর উপরেও চড়াও হয় ওই মদ্যপ যুবতী। পিএন হিমাংশু নামের এক সাংবাদিক এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যা এখন খুব ভাইরাল।

Viral Video: শপিং মলে মদ্যপ যুবতীর তাণ্ডব! এক যুবককে কিল-চড়-ঘুষি, মহিলা-বাউন্সারদেরও মারধর
মদ্যপ অবস্থায় যুবককে মারধর যুবতীর।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 23, 2022 | 10:30 PM

উত্তরপ্রদেশের লখনউতে (Lucknow) একটি শপিং মলের ভিডিয়ো ভাইরাল হয়েছে। সামিট বিল্ডিং (Summit Building) নামক ওই মলে এক যুবতীকে মদ্যপ অবস্থায় রীতিমতো তাণ্ডব চালাতে দেখা গিয়েছে। আর সেই কাণ্ডের জেরে তীব্র বিতর্কে সামিট বিল্ডিং কর্তৃপক্ষ। ওই বিল্ডিংয়ের বারের ঠিক বাইরে এক যুবতীকে দেখা যায়, একটি যুবককে খুব মারধর করতে। পরে আর এক মহিলাও ওই যুবতীকে থামাতে এলে, তাঁর উপরেও চড়াও হয় ওই মদ্যপ যুবতী। পিএন হিমাংশু নামের এক সাংবাদিক এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যা এখন খুব ভাইরাল।

ভিডিয়োতে দেখা গিয়েছে, এক যুবতী, এক মহিলা এবং এক যুবককে। ওই যুবতী যুবকটিকে খুবই মারধর করছে। কখনও কিল-চড়-ঘুষি, তো কখনও আবার ফুলের টব ছুঁড়ে মার। আর সেই সময় ওই মহিলা থামানোর চেষ্টা করছিলেন যুবতীকে। কিন্তু তাতে লাভের লাভ কিছু হয়নি। উল্টে ওই মহিলাও মার খেয়ে যান যুবতীর কাছ থেকে। এমনকী, পায়ের চটি খুলেও মারতে দেখা গিয়েছে ওই যুবতীকে।

বাউন্সাররও অনেক চেষ্টা করেন যুবতীকে ক্ষান্ত করার। কিন্তু কে কার কথা শোনে। শেষমেশ তাদের একপ্রকার বাধ্য হয়েই মল থেকে বের করে দেন বাউন্সাররা। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পরই তদন্তে নামে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে যে, এই ঘটনা সম্পর্কে তাদের কাছে কোনও অভিযোগ জানানো হয়নি। মলের সিসিটিভি ফুটেজ দেখার পরেই ওই যুবতী এবং যুবকের খোঁজ চালাচ্ছে উত্তরপ্রদেশ পুলিশ। বাউন্সারদেরও সমগ্র ঘটনাটি সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে খবর।

এই খবরটিও পড়ুন

সূত্রের খবর, এই মলে বিবাদের ঘটনা এই প্রথম নয়। এর আগেও নেশাগ্রস্ত অবস্থায় যুবক-যুবতীদের তাণ্ডবের অনেক ঘটনা প্রকাশ্যে এসেছিল। সেই কারণে এখানে পুলিশ পোস্টও করা হয়েছিল এক সময়ে। কিন্তু তারপরেও এই ধরনের ঘটনা চলেই আসছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla