Viral Video: দুবরাজপুরের বাদাম বিক্রেতার গান এখন লক্ষ লক্ষ মানুষের মুখে, শোনা না হয়ে থাকলে এখানে দেখুন…

ভিডিয়োটির সঙ্গে নানান ধরনের মিমকেও জুড়ে দেওয়া হয়েছে। গানের তালে তালেই বেশ মিল খাচ্ছে সেই ভিডিয়োগুলিও। সব মিলিয়ে নেটিজেনদের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে এখন এই গান।

Viral Video: দুবরাজপুরের বাদাম বিক্রেতার গান এখন লক্ষ লক্ষ মানুষের মুখে, শোনা না হয়ে থাকলে এখানে দেখুন...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2021 | 3:20 PM

বাদাম বেচতে বেচতেই বিখ্যাত তিনি। সাধারণ কিছু কথা থেকে তৈরি করলেন সুর, সুরে ভাসালেন সেই সব কথা। সে সুরেই যে সোশ্যাল মিডিয়া উথাল পাথাল হয়ে যাবে, তা ভাবেননি দুরবাজপুরের বাদামবিক্রেতা ভুবন বাদ্যকর। দুরবাজপুরের কুড়ালজুড়ি গ্রাম ছাড়িয়ে আজকাল ভুবনের গানে মেতে নেটমাধ্যম। ইউটিউব থেকে রিল, ফেসবুক থেকে ইউটিউব, সবেতেই নজর কাড়ছে ভুবনের ‘কাঁচা বাদাম’ গানটি।

পুরনো বাইকের পিছনে বাদামের বস্তা চাপিয়ে গান গাইতে গাইতে বাদাম বেচছেন ভুবন, কুড়ালজুড়ি গ্রামে এটা খুব পরিচিত ছবি। তবে ইউটিউব খুললেই তাঁর গান ভেসে উঠছে এখন। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম… ’, ভুবনের এই গান রিমিক্সও করেছেন বহু শিল্পী।

ভিডিয়োটি দেখুন:


ভুবনের গানে মুগ্ধ স্থানীয় বাসিন্দা ওয়াহিদ রেজা খানও। তিনি বলেন, ‘’আমরা জানতাম না যে আমাদের ছোট্ট গ্রামে এত প্রতিভা লুকিয়ে রয়েছে। শুধু আমাদের গ্রামেই নয়, গোটা বিশ্বে এই গান ছড়িয়ে গিয়েছে। ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানটি নিয়ে বাংলাদেশের শিল্পীরাও রিমিক্স করেছেন। ভুবন গান লেখেন। তাতে নিজেই সুর দেন।’’

ভিডিয়োটির সঙ্গে নানান ধরনের মিমকেও জুড়ে দেওয়া হয়েছে। গানের তালে তালেই বেশ মিল খাচ্ছে সেই ভিডিয়োগুলিও। সব মিলিয়ে নেটিজেনদের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে এখন এই গান।

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!