Viral Video: স্টান্ট দেখিয়ে ঝড়ের গতিতে সাইকেল চালাচ্ছেন বৃদ্ধ, ‘সত্যিই বয়স সংখ্যা মাত্র’, বলছেন নেটিজ়েনরা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Nov 30, 2022 | 11:59 PM

Viral Video Today: একটা ভিডিয়ো টুইটারে খুব ভাইরাল হয়েছে, যা দেখার পর নেটিজ়েনরা বলছেন, "বয়স কেবলই সংখ্যা মাত্র।" ভিডিয়োতে দেখা গিয়েছে, বয়স্ক এক ব্যক্তি সাইকেল চালাচ্ছেন রীতিমতো স্টান্ট দেখিয়ে।

Viral Video: স্টান্ট দেখিয়ে ঝড়ের গতিতে সাইকেল চালাচ্ছেন বৃদ্ধ, 'সত্যিই বয়স সংখ্যা মাত্র', বলছেন নেটিজ়েনরা
জীবনের আনন্দ এভাবেই নেওয়া উচিত বলে দাবি নেটিজ়েনদের।

Latest Viral Video: সোশ্যাল মিডিয়া মানেই হরেক কিসিমের ভিডিয়োর বিপুল সম্ভার। কখনও কোনও ভিডিয়ো আমাদের খুব হাসায়, কোনওটা মন ভাল করে দেয়, কিছু দেখলে চোখে জল চলে আসে, আর কিছু দেখে শুধুই অনুপ্রাণিত হতে হয়। ঠিক তেমনই একটা ভিডিয়ো টুইটারে খুব ভাইরাল হয়েছে, যা দেখার পর নেটিজ়েনরা বলছেন, “বয়স কেবলই সংখ্যা মাত্র।” ভিডিয়োতে দেখা গিয়েছে, বয়স্ক এক ব্যক্তি সাইকেল চালাচ্ছেন রীতিমতো স্টান্ট দেখিয়ে। আর তা দেখেই চোখ কপালে উঠেছে অনেকের। কেউ কেউ বলেছেন, “এই বয়সে এমন ব্যালান্স কীভাবে সম্ভব!”

দেশেরই কোনও এক প্রান্তের সেই ভিডিয়ো। কিন্তু কোথাকার ভিডিয়ো, তা এখনও পর্যন্ত জানা যায়নি। ভিডিয়োতে দেখা গিয়েছে, শহরের ব্যস্ততম রাস্তায় খুব আনন্দে সাইকেল চালাচ্ছেন বয়স্ক এক ব্যক্তি। পরনে তাঁর ধবধবে সাদা ধুতি ও পাঞ্জাবী। নজর ঘোরানোর মতো বিষয়টি হল, তিনি স্টান্ট দেখাতে-দেখাতে সাইকেল চালাচ্ছেন। খুব একটা আস্তে যে সাইকেল চালাচ্ছেন এমনটাও নয়, যথেষ্ট স্পিড তাঁর সাইকেলের। তার থেকেও বড় কথা হল, যে রাস্তায় তিনি সাইকেলটি চালাচ্ছিলেন তা পুরোদস্তুর ভিজে ছিল।

টুইটারে ‘জ়িন্দেগি গুলজ়ার হ্যয়’ নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “প্রতিটা মুহূর্ত আনন্দের।” আর সেই ভিডিয়োর ভিউ খুব অল্প সময়ের মধ্যেই ৮০ হাজার ছুঁতে চলেছে। প্রায় ৫ হাজারেরও বেশি মানুষ ভিডিয়োটি পছন্দ করে লভ সাইন দিয়েছেন।

এই ভিডিয়ো যে নেটিজ়েনদের অনুপ্রাণিত করেছে, তার প্রমাণ মিলেছে কমেন্ট সেকশনেই। একজন লিখেছেন, “একেই বলে জীবনের আনন্দ নেওয়া।” আর একজন যোগ করলেন, “জীবন সত্যিই এত সুন্দর”। তৃতীয় জনের বক্তব্য, “বাহ দাদু, অনেকটা পরে হলেও আপনি আনন্দ উপভোগ করা শুরু করেছেন।” চতুর্থ জন লিখলেন, “এই ভাবেই প্রতিটা মুহূর্তে বেঁচে থাকা যায়।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla