Viral Video: রামধুন রঙের পাইথন দেখেছেন কখনও? ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

জে ব্রুয়ার প্রায়শই ইন্সটাগ্রামে এমন অবিশ্বাস্য় ও আশ্চর্যজনক ভিডিয়ো শেয়ার করে থাকেন। এর আগেও বহুবার তাঁর শেয়ার করা ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Viral Video: রামধুন রঙের পাইথন দেখেছেন কখনও? ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 9:27 AM

অ-য় অজগর আসছে তেড়ে…।ছোটবেলা থেকেই এই শান্ত, অবলা প্রাণিটির সঙ্গে আমরা পরিচিত। তাই বড় হয়ে অজগর চিনতে কারোর ভুল হওয়ার নয়। তবে কখনও রামধনুর রঙের অজগর দেখেছেন? গল্পকথা নয়। রেনবো রেটিকুলেটেড পাইথন নিয়ে এখন দারুণ চর্চা। অবশ্যই সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি ভিডিয়োতে এই নয়া প্রজাতির পাইথন নিয়ে দারুণ সাড়া পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।

ক্যালিফোর্নিয়ার সরীসৃপ চিড়িয়াখানার প্রতিষ্ঠাতা জে ব্রুয়ার, একটি রেটিকুলেটেড পাইথনের অবিশ্বাস্যকর ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে সাপের ত্বকের রঙ দেখলে আপনি অবাক হবেন। চলতি বছরের মে মাসে ইন্সটাগ্রামে এই আশ্চর্য ভিডিয়োটি শেয়ার করেছিলেন।

View this post on Instagram

A post shared by Jay Brewer (@jayprehistoricpets)

প্রতিবেদন লেখা পর্যন্ত এই ভাইরাল ভিডিয়োটিতে ভিউ হয়েছে ২০ মিলিনেরও বেশি। লাইক করেছেন ১০ হাজারেরও বেশি। প্রসঙ্গত, জে ব্রুয়ার প্রায়শই ইন্সটাগ্রামে এমন অবিশ্বাস্য় ও আশ্চর্যজনক ভিডিয়ো শেয়ার করে থাকেন। এর আগেও বহুবার তাঁর শেয়ার করা ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, রামধনুর রঙের ওই অজগরটিকে অকুতোভয়ে হাতে তুলে নিয়েছেন অনায়াসে।

ভাইরাল ভিডিয়ো দেখে চাঞ্চল্য ছড়িয়েছে নেট পাড়ায়। নেটিজেনরা এমন অদ্ভূত সাপ দেখে নিজেদের কৌতূহল চেপে রাখতে পারেননি। কমেন্ট বক্সে সাপের বৃতান্ত নিয়ে আলোচনা শুরু করেছেন অনেকেই।

আরও পড়ুন: Viral Video: রাস্তার মাঝে মদ্যপ মহিলার কীর্তিতে বন্ধ ট্রাফিক, মজার ভিডিয়োয় হাসির ঝড় সোশ্যাল মিডিয়ায়