Viral Video: রাস্তার মাঝে মদ্যপ মহিলার কীর্তিতে বন্ধ ট্রাফিক, মজার ভিডিয়োয় হাসির ঝড় সোশ্যাল মিডিয়ায়

পুনের তিলক রোডের হীরাবাগ চৌকে রাত সাড়ে দশটা নাগাদ এই ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ওই মহিলাকে তুলে নিয়ে যাওয়া হয়। স্বাভাবিক হয় যানচলাচল ব্যবস্থা।

Viral Video: রাস্তার মাঝে মদ্যপ মহিলার কীর্তিতে বন্ধ ট্রাফিক, মজার ভিডিয়োয় হাসির ঝড় সোশ্যাল মিডিয়ায়
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 1:19 PM

মানুষ নেশার জেরে অজান্তে কত কিছুই না করে বসে! মদ খেয়ে নানান হাস্যকর ও অদ্ভূত কাণ্ড ঘটিয়েছে, আর আমরা এর আগে দেখিনি, শুনিনি, তা একেবারেই নয়। নিজের সীমা ছাড়িয়ে মদ্যপান করলেই আর নিয়ন্ত্রণে রাখতে পারেন অনেকেই। আর তারপরই নেশার চোটে বিভিন্ন রকম কৌতূকপূর্ণ ঘটনার সৃষ্টি হয়। সোশ্যাল মিডিয়ায় সেই সব ভিডিয়োকে ঘিরে শুরু হয় হাসির রোল। এমনই একটি হাস্যকর ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের পুনে শহরে। মদ্যপ এক তরুণীর কীর্তিতে হাসির ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

বুধবার, ব্যস্ত ট্রাফিকের মধ্যে এক তরুণী রাস্তার মাঝখানে শুয়ে থাকতে দেখা যায়। যার জেরে বেশ কয়েক ঘণ্টা চ্রাফিক বিঘ্নিত হয়। রাস্তার মাঝখানে ওই তরুণীর অস্বাভাবিক আচরণ দেখার জন্য রাস্তায় ভিড় জমে যায়। মদ্যপ অবস্থায় তরুণীর মহান কীর্তি ক্যামেরাবন্দি করতে দেখা যায় অনেককেই। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এমনই কেউ একজন তরুণীর কীর্তি টুইটারে পোস্ট করে দেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি।

ব্যস্ত রাস্তায় যানচলাচলকে কোনওরকম ভ্রুক্ষেপ না করেই রাস্তার মাঝখানেই শুয়ে পড়েন এক মদ্যপ মহিলা। এদিকে মহিলা শুয়ে পড়ায় আশেরপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন । পরে তাঁর কীর্তি দেখে কারোর বুঝতে বাকি থাকেনি তিনি আসলে নেসার ঘোরে এমন কীর্তি করছেন। তবে মহিলা যাতে কোনওভাবে আঘাত না পান, তার জন্য ট্রাফিককে একটু কষ্ট করতে হয় বৈকি। কিছুক্ষণ এইভাবে চলার পর বাধ্যয়ে ভিড়ের মধ্যে থেকে একজন পুলিশে ফোন করেন।

পুনের তিলক রোডের হীরাবাগ চৌকে রাত সাড়ে দশটা নাগাদ এই ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ওই মহিলাকে তুলে নিয়ে যাওয়া হয়। স্বাভাবিক হয় যানচলাচল ব্যবস্থা। তবে এই ঘটনা. কারোর বিরুদ্ধে কোনও অভিযোগ জানানো হয়নি বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন: Viral video: মাইক্রোগ্র্যাভিটিতে মধুর আচরণ নিয়ে ধুন্ধুমার! ভাইরাল ভিডিয়ো দেখে অবাক নেটাপাড়া

আরও পড়ুন: Viral Video: রামধুন রঙের পাইথন দেখেছেন কখনও? ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

আরও পড়ুন: Viral Video: নাগিন ডান্সে নাতির সঙ্গে ইনি কে! মজাদার ভাইরাল ভিডিয়োয় মন গলবে আপনারও