Viral Video: জওয়ানের পা ছুঁয়ে প্রণাম ছোট্ট মেয়েটার, ভিডিয়ো মন ভেজাল নেটিজ়েনদের

Indian Army Personnel Video: ছোট্ট একটা মেয়ে। কিন্তু এমনই বিরাট কাণ্ড সে ঘটিয়ে বসল, যা দেখে বড়রাও অবাক। এক জওয়ানের পা ছুঁয়ে প্রণাম করল সে। আর সেই ভিডিয়োই এখন নেটপাড়ার খুব ভাইরাল।

Viral Video: জওয়ানের পা ছুঁয়ে প্রণাম ছোট্ট মেয়েটার, ভিডিয়ো মন ভেজাল নেটিজ়েনদের
ছোট মেয়ে, তার বড় চিন্তাভাবনা!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 16, 2022 | 10:36 PM

হৃদয়স্পর্শী বিষয়বস্তুর আজকের মাত্রায়, আমাদের কাছে একটি ভিডিও রয়েছে যা অবশ্যই আপনার দিনটিকে তৈরি করবে। তাই, একটি ছোট মেয়ের সেনা সদস্যের পা স্পর্শ করার একটি ক্লিপ অনলাইনে ভাইরাল হয়েছে। এটি টুইটারে শেয়ার করেছেন রাজনীতিবিদ পিসি মোহন। আপনি যদি কিছু আপনার আত্মা উত্তোলন করতে চান, আপনি অবশ্যই ভিডিও চেক আউট করা উচিত।

এখন ভাইরাল হওয়া ভিডিওতে, একটি ছোট্ট মেয়েকে মেট্রো স্টেশনে দাঁড়িয়ে থাকা কয়েকজন সেনা সদস্যের কাছে হেঁটে যেতে দেখা যায়। তাদের মধ্যে একজন তার গাল টানতে নিচু হয়ে পরের জিনিসটি আপনি জানেন, তিনি আন্তরিক ভঙ্গিতে তার পা স্পর্শ করেছিলেন। কি সুন্দর!

“দেশপ্রেমিক তরুণ মনকে গড়ে তোলা এই মহান জাতির কাছে প্রত্যেক পিতামাতার কর্তব্য,” পিসি মোহন পোস্টটির ক্যাপশন দিয়েছেন।

বলাই বাহুল্য, ভিডিওটি ভাইরাল হয়েছে ৯ লাখেরও বেশি ভিউ। নেটিজেনরা শিশুটির অঙ্গভঙ্গি দ্বারা মুগ্ধ হয়েছিল এবং মন্তব্য বিভাগে তার প্রশংসা করেছে।

একজন ব্যবহারকারী লিখেছেন, “এই ভিডিওটি দেখে গায়ে কাঁটা দিয়ে উঠল”।

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “আমার চোখ জলে ভেসে উঠল। আর এই কান্না খুশির, আনন্দের। ঈশ্বর আমাদের সৈন্য এবং তাদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে এবং স্বীকার করার জন্য বড় হওয়া শিশুটিকে আশীর্বাদ করুন।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla