Watch: পোষ্য ইগুয়ানার সঙ্গে একফালি তরমুজ শেয়ার করলেন ব্যক্তি, তারপর…

একটি উদ্ভট ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি তার পোষা ইগুয়ানার সঙ্গে তরমুজের একটি টুকরো ভাগ করে নিচ্ছেন।

Watch: পোষ্য ইগুয়ানার সঙ্গে একফালি তরমুজ শেয়ার করলেন ব্যক্তি, তারপর...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2022 | 2:04 AM

Latest Viral Video: বেশিরভাগ মানুষই বিড়াল, কুকুরকে পোষ্য হিসেবে পুষলেও আজকাল সাপ বা টিকটিকির মতো অস্বাভাবিক প্রাণীদেরও পোষ্য হিসেবে বাড়িতে রাখছেন অনেকেই। পোষা প্রাণীর মালিকরা কখনও কখনও তাদের পোষা প্রাণীকে তাদের খাবার স্নেহের সাথে দেয় তবে আপনি হয়তো কাউকে সরীসৃপের সাথে খাবার ভাগ করতে দেখেননি। একটি উদ্ভট ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি তার পোষা ইগুয়ানার সঙ্গে তরমুজের একটি টুকরো ভাগ করে নিচ্ছেন।

ভিডিওটি টুইটারে ‘Buitengebieden’ পেজ এবং মূলত Instagram ব্যবহারকারী ‘lizardthebuddy’ দ্বারা শেয়ার করা হয়েছে। এটি 631k এর বেশি ভিউ এবং 25k লাইক করেছে। ক্লিপে দেখা যাচ্ছে, লোকটি একটি বড় ফালি তরমুজ খাচ্ছে। বিশাল টিকটিকিটি তখন পেছন থেকে এসে অন্য পাশ থেকে ফলের উপর ঝাঁকুনি দেয়। তারা উভয়ই একই তরমুজের টুকরো থেকে কামড় খেতে থাকে।

যদিও অনেক নেটিজেন ভিডিওটিকে আরাধ্য মনে করেছে, অন্যরা তাদের মাথা গুটিয়ে নিতে পারেনি কেন লোকটি টিকটিকিটির সাথে একই ফল ভাগ করবে। একজন ব্যবহারকারী জিজ্ঞাসা করেছিলেন, “আপনার কি ধারণা আছে যে জিনিসটির মুখ কোথায় ছিল?” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “এর জন্য একটি টুকরো ভেঙে দিন। একই টুকরা থেকে খাবেন না!” “আসল জুরাসিক পার্ক। CGI এর আগে,” তৃতীয় ব্যবহারকারী মন্তব্য করেছেন।