Viral Video: মাঝরাস্তায় দু’দল বাঁদরের খণ্ডযুদ্ধ! থমকে গেল যানচলাচল, দেখুন ভিডিয়ো

জানা গিয়েছে, এই ঘটনা ঘটেছে তাইল্যান্ডের লোপবুরিতে। কী কারণে এভাবে রাস্তার মাঝখানে শয়ে শয়ে বাঁদর লড়াইয়ে নেমেছে?

Viral Video: মাঝরাস্তায় দু'দল বাঁদরের খণ্ডযুদ্ধ! থমকে গেল যানচলাচল, দেখুন ভিডিয়ো
মাঝরাস্তায় যুদ্ধে নেমেছে দু'দল বানর সেনা।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jul 31, 2021 | 7:34 PM

রাস্তাজুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বাঁদরের দল। তাও একেবারে রণং দেহি মূর্তিতে। দু’দল বাঁদরের মধ্যে কার্যত খণ্ডযুদ্ধ বেঁধেছে একদম রাস্তার উপরেই। পরিস্থিতি এতই জটিল যে, গাড়ি নিয়ে যাওয়াটাই মুশকিল। ভয়ে ভয়ে গাড়ি চালাচ্ছেন চালকরা। এই বুঝি গাড়ির মধ্যে ঢুকে পড়বে বাঁদর, কিংবা ঘটে যাবে কোনও অঘটন। একসঙ্গে এত বাঁদর থেকে সত্যিই ভয় ধরে গিয়েছে পথচলতি লোকজনের। কিন্তু কী এমন হয়েছে ওই বাঁদরদের যে এভাবে সম্মুখ সমরে নেমেছে তারা? এলাকা দখল নাকি খাবারের ভাগ, কী নিয়ে ক্ষেপে গিয়েছে এই বানর সেনারা?

জানা গিয়েছে, এই কাণ্ড ঘটেছে তাইল্যান্ডের লোপবুরিতে। রাস্তাজুড়ে বাঁদরদের উৎপাতে থেমে গিয়েছে সমস্ত যান চলাচল। সূত্রের খবর, খাবারের ভাগ-বাটোয়ারা নিয়েই নাকি দু’দল বাঁদরের মধ্যে যুদ্ধ শুরু হয়েছিল। ক্রমশ তা ভয়াবহ আকার নিয়ে নেয়। জানা গিয়েছে, এই দুই বাঁদরের দল একে অন্যের প্রতিপক্ষ। আর তাই খাবারের সংকুলান হতেই একে অপরের বিরুদ্ধে সরাসরি লড়াইয়ে নেমে পড়েছে। করোনার দাপটে দীর্ঘদিন ধরে পর্যটকের আনাগোনা কমেছে তাইল্যান্ডে। আর তাই ওদের খাবারের অভাব দেখা দিয়েছে স্পষ্ট ভাবে। এই খাবারের অভাবের কারণেই শয়ে শয়ে বাঁদর রাস্তার উপরেই লড়াইয়ে নেমে পড়েছে।

দেখুন মাঝরাস্তায় দু’দল বাঁদরের লড়াইয়ের ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাঁদরদের লড়াইয়ের বিভিন্ন ভিডিয়ো। দেখা গিয়েছে, একটি রাস্তার মোড়ে মূলত ঝগড়া-ঝামেলার সূত্রপাত হয়েছে। চারটি রাস্তা থেকে গাড়ি এসে মিলিত হয় এই মোড়ের মাথায়। এমন জনবহুল একটি এলাকায় আচমকা বাঁদরদের লড়াই শুরু হওয়া থমকে গিয়েছে যানচলাচল। রাস্তার পাশে, রাস্তার মাঝে সর্বত্র ছড়িয়ে রয়েছে বাঁদরের দল। কোথাও কোথাও আবার রক্তের চিহ্নও পাওয়া গিয়েছে। বোঝা গিয়েছে, কিছু বাঁদর গুরুতর চোট পেয়ে আহত হয়েছে। ভিডিয়ো দেখে অনুমান, যিনি ভিডিয়ো তুলেছেন, তিনি আশপাশেই কোনও বাড়ির উপরের দিকে অর্থাৎ ছাদ জাতীয় এলাকায় ছিলেন।

আরও পড়ুন- Viral Video: এত বড় হাঁ-মুখ! সত্যিই একবার হাঁ করলে ঢুকে যায় একটা গোটা আপেল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla