ঘুম ভাঙছে না ছোট্ট শাবকের, চিন্তায় পড়ে অদ্ভুত কাজ করে বসল মা হাতি

Viral Video: সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে এমন কিছু ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে মন ভাল হতে বাধ্য। এবার তেমনই একটি ভিডিয়ো নেটিজেনদের নজর কেড়েছে, যেখানে একটি মা হাতি তার সন্তানকে ঘুম থেকে তুলতে না পেরে এমন কিছু করল, যা আপনি ভাবতেও পারবেন না।

ঘুম ভাঙছে না ছোট্ট শাবকের, চিন্তায় পড়ে অদ্ভুত কাজ করে বসল মা হাতি
Follow Us:
| Updated on: Feb 01, 2024 | 7:10 PM

মানুষ হোক বা পশু, মা তো মা-ই হয়। মা তার সন্তানের জন্য সব কিছুই করতে পারে। যে কোনও বিপদে রক্ষা করে। তারউপরে হাতি আবার বুদ্ধিমান প্রাণী। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে এমন কিছু ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখে মন ভাল হতে বাধ্য। এবার তেমনই একটি ভিডিয়ো নেটিজেনদের নজর কেড়েছে, যেখানে একটি মা হাতি তার সন্তানকে ঘুম থেকে তুলতে না পেরে এমন কিছু করল, যা আপনি ভাবতেও পারবেন না। ভাইরাল হওয়া ভিডিয়োয় ঠিক কী দেখা যাচ্ছে?

সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, চিড়িয়াখানায় একটি ছোট্ট হাতি গভীর ঘুম ঘুমচ্ছে। তার মা চেষ্টা করেও তাকে জাগাতে পারছে না। অনেকক্ষণ চেষ্টা করার পরেও যখন সেই ছোট্ট শাবক ওঠে না, তখন মা হাতিটি চিন্তায় পড়ে যায়। তারপরে সঙ্গে সঙ্গে চিড়িয়াখানার কেয়ারটেকারদের কাছে চলে যায় সাহায্য চাইতে। তারপরে তারা এসে ছোট্ট হাতিটিকে ঘুম থেকে ডেকে দেয়। ঘুম ভাঙতেই সে দৌড়ে মায়ের কাছে চলে যায়। আর তা দেখে মা হাতিটি যেন ধরে প্রাণ ফিরে পায়। চিড়িয়াখানার বাইরে থাকা লোকেরা এই ঘটনাটি ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।

এই মজার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে @Yoda4ever আইডি দিয়ে শেয়ার করা হয়েছে এবং ক্যাপশনে লেখা আছে, “বাচ্চা হাতিটি ঘুমিয়ে পড়েছিল, মা চিন্তিত হয়ে কেয়ারটেকারদের ডাকতে গিয়েছিল। কারণ সে তার বাচ্চাকে ঘুম থেকে জাগাতে পারছিল না।” মাত্র 47 সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত 11 মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। আর এক লাখেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন।