Viral: পড়ুয়াদের তাঁর ছবি আঁকতে বললেন পাকিস্তানের শিক্ষিকা, ব্যস! নিমেষে ভাইরাল হয়ে গেল…

পাকিস্তানে নিশাত নামের এক শিক্ষিকা ক্লাসের ছাত্র-ছাত্রীদের তাঁর ছবি আঁকতে বলেছিলেন। তারপর তারা যা আঁকলেন, তা দেখে হেসে কুটোপাটি খাচ্ছেন নেটপাড়ার লোকজন।

Viral: পড়ুয়াদের তাঁর ছবি আঁকতে বললেন পাকিস্তানের শিক্ষিকা, ব্যস! নিমেষে ভাইরাল হয়ে গেল...
বাচ্চারা যেমন আঁকে!!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 7:35 AM

ইন্টারনেটে প্রতিদিন আমরা অজস্র ভিডিয়ো দেখতে পাই, যেগুলি খুবই মজাদার। কখনও আবার কিছু ছবি হাজির হয় আমাদের সামনে, সেগুলিই কম হাসির নয়। পাকিস্তানের কিছু স্কুল পড়ুয়ার কিসসা খুব ভাইরাল হয়েছে। তাদের হাতে আঁকা কিছু ছবি এখন নেটপাড়ার হট টপিক! সে দেশে নিশাত নামের এক শিক্ষিকা ক্লাসের ছাত্র-ছাত্রীদের তাঁর ছবি আঁকতে বলেছিলেন। তারপর তারা যা আঁকলেন, তা দেখে হেসে কুটোপাটি খাচ্ছেন নেটপাড়ার লোকজন।

নিশাত নিজেই সেই ছবিগুলি টুইটারে শেয়ার করেছেন। সেই সঙ্গেই তিনি নিজেরও একখানা জম্পেশ ছবি জুড়ে দিয়েছেন, যাতে ফারাকটা পরিষ্কার হয়- তিনি আদতে কেমন, আর বাচ্চারা আঁকলই বা কেমন!

বাচ্চারা যা হয় আর কী- সরল, সাদাসিধে মন তাদের। শিক্ষিকার ছবিটাও তারা এঁকেছেন অত্যন্ত সারল্যের সঙ্গেই। এখন প্রথম শ্রেণীর পড়ুয়াদের কাছ থেকে শিক্ষিকার স্কেচ কেমন আশা করছেন, প্রথিতযশা কোনও এক শিল্পীর আঁকা ছবির মতো? নিশ্চয়ই নয়। তবে যে, যাই আশা করুন না কেন, ছবিগুলি নিয়ে কিন্তু হাসাহাসি থামছে না।

এমনকি সেই ছবিগুলি দেখার পর নিশাত নিজেও হাসি থামাতে পারেননি। তাই তো তিনি ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “প্রথম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের বলেছিলাম আমার একটা ছবি আঁকতে। ফলাফলটা ছিল খুবই হাসির। ওদের ছবিতে আমি কেমন ভাবে ধরা দিলাম, তার কয়েকটা রেফারেন্স রইল:”

বাচ্চাদের আঁকা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নিশাদ। তবে নেটিজ়েনরা হাসলেও ছবিগুলি কিন্তু তাঁদের মন জিতে নিয়েছে। একজন ইউজার লিখলেন, “সবকটা ছবিই আমার খুব পছন্দ হয়েছে।” আর একজন যোগ করলেন, “আদুরে আর্ট পিস! খুব মিষ্টি।”