Viral Video: তাইওয়ানের ভয়াবহ ভূমিকম্পে খেলনা গাড়ির মতো কাঁপছে ট্রেন! দেখুন ভাইরাল ভিডিয়ো

Taiwan Earthquake Viral Video: উমাশঙ্কর সিং নামের এক টুইটার ব্যবহারকারী এই ভিডিয়োটি শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে ভূমিকম্পের দাপটে স্টেশনে দাঁড়িয়ে থাকা একটি ট্রেন ঠিক যেন খেলনা ট্রেনের মতো কেঁপে উঠল।

Viral Video: তাইওয়ানের ভয়াবহ ভূমিকম্পে খেলনা গাড়ির মতো কাঁপছে ট্রেন! দেখুন ভাইরাল ভিডিয়ো
ঠিক যেন খেলনা গাড়ির মতোই কেঁপে উঠল ট্রেন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 6:55 AM

Taiwan Earthquake Video: রবিবার তাইওয়ানের পূর্ব ইউজ়িং রিখটার স্কেলে ৭.২ মাত্রার শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠেছিল। ইউএস জিওলজিক্যাল সার্ভের তরফে এমনটাই জানানো হয়েছে। ইউএসজিএস আরও জানিয়েছে যে, উপকূলীয় শহর তাইতুং থেকে প্রায় ৫০ কিলোমিটার (৩০ মাইল) উত্তরে এবং ১০ কিলোমিটার গভীরে রাত সাড়ে নটা নাগাদ ৬.৫ মাত্রার ভূমিকম্পরে ঠিক পরের দিনই এই ঘটনা ঘটে। রবিবার তাইওয়ানের ভূমিকম্পে বহু বড় বড় ইমারত ধসে পড়েছে। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে স্টেশনে দাঁড়িয়ে থাকা একটি ট্রেনকে রীতিমতো কাঁপতে দেখা গিয়েছে।

উমাশঙ্কর সিং নামের এক টুইটার ব্যবহারকারী এই ভিডিয়োটি শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে ভূমিকম্পের দাপটে স্টেশনে দাঁড়িয়ে থাকা একটি ট্রেন ঠিক যেন খেলনা ট্রেনের মতো কেঁপে উঠল। সে সময় স্টেশনে অপেক্ষারত যাত্রীরা এই ভিডিয়োটি রেকর্ড করেছেন।

ভিডিয়োতে এ-ও দেখা গিয়েছে, স্টেশনের যাত্রীরা সকলে শেডের তলায় চলে এসেছেন এবং নিজেদের বাঁচানোর চেষ্টা করছেন। এমনকি এই কম্পনে ওই ট্রেনটির বেশ কিছু কাঁচের জানলাও ভেঙে যায়, যা ভিডিয়োতে ধরা পড়েছে।

তাইওয়ানের একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ভূমিকম্পের কেন্দ্রস্থলের কাছে একটি দ্বিতল আবাসিক ভবন ধসে পড়েছে। রাজধানী তাইপেই দ্বীপের উত্তর প্রান্তে কম্পনটি অনুভূত হয়েছিল।