Optical Illusion: আপনাকে দেখার পর লোকজন কী ভাবেন, বলে দিতে পারবে এই ছবি

Optical Illusion: আপনাকে দেখার পর লোকজন কী ভাবেন, বলে দিতে পারবে এই ছবি
খুব ভাল করে ছবিটা একবার দেখুন...

Viral: এই অপ্টিক্যাল ইলিউশনের ছবিটি বেশ মজাদার। কারণ, এই ছবিটি যেমন আপনার ব্যক্তিত্বের কথা বলবে, তেমনই আবার আপনাকে দেখার পর লোকজন কী ভাবেন, সেটাও বলে দেবে। ভাল করে ছবিটা একবার দেখুন তো।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 14, 2022 | 6:27 PM

অপ্টিক্যাল ইলিউশনগুলি (Optical Illusion) যেমন মজার, তেমনই আবার বড্ড আকর্ষণীয়ও। এমন ছবি কেউ একবার দেখার পর মনে এমনই খটকা ধরে যায় যে, সেগুলি সলভ না করা পর্যন্ত শান্তি মেলে না। তার থেকেও বড় কথা হল, অপ্টিক্যাল ইলিউশনের ছবিগুলি মানুষের ব্যক্তিত্বের অনেক গুরুত্বপূর্ণ দিক তুলে ধরতে পারে। অনেকেই এই ছবিগুলি সিরিয়াসলি নেন না ঠিকই। কিন্তু একবার অপ্টিক্যাল ইলিউশনের ছবির প্রেমে পড়ে গেলে, নেশাও ধরে যাবে। রোজ মনে হবে, এই ছবিগুলি সলভ করি। এবার এমনই একটি অপ্টিক্যাল ইলিউশনের ছবি ভাইরাল (Viral) হয়েছে, যা তৈরি করেছেন ওলেগ শুপলিয়াক নামের এক আর্টিস্ট। শুপলিয়াক এই ধরনের অপ্টিক্যাল ইলিউশনের পেইন্টিং করার জন্যই অধিক জনপ্রিয়। তিনি এমনই ছবি আঁকেন, সেগুলি প্রাথমিক ভাবে দেখে একরকম মনে হতে পারে এবং পরবর্তীতে তার অন্য কোনও ব্যাখ্যা বেরোতে পারে।

Optical Illusion

ঘোড়া

ছবিটি দেখার পর প্রথমেই আপনি যদি ঘোড়াটিকে নোটিস করেন, তাহলে বুঝতে হবে যে মানুষের সঙ্গেই আপনি দেখা করেন, আপনাদের চোখাচোখি হল নিবিড় ভাবে। কখনও আপনার সেই নজর কাউকে ভয় দেখাতে পারে। তবে সাধারণত তা কাটিয়ে উঠে অনেকেই বুঝতে পারেন যে, আপনি গভীর সংযোগ পছন্দ করেন।

মিউজিশিয়ান

ছবিটা ভাল করে যদি লক্ষ্য করেন, তাহলে দেখতে পাবেন একজন মিউজিশিয়ান ধূমপান করছেন। তা যদি আপনার নজরে প্রথমেই আসে, তাহলে বুঝতে হবে মানুষজন আপনার রসবোধের কদর করেন। পৃথিবীটাকে আপনি যে ভাবে দেখেন আর মানুষের সঙ্গে আপনি যে ভাবে ব্যবহার করেন, তা অনেককেই আকৃষ্ট করে। যাঁর সঙ্গেই আপনার দেখা হয়, তিনিই আপনার প্রতি আকর্ষিত হন। আর আপনার চরিত্রের এই বৈশিষ্ট্যগুলির জন্যও প্রত্যেকটা মানুষই আপনার চারপাশে ঘোরাফেরা করেন এবং আপনার সুনজরেও থাকতে চান।

মাথা

এই খবরটিও পড়ুন

এই ছবিটা দেখলে যে কারও নজরে প্রথমেই একটা বড় মাথা আসবে। আপনিও যদি প্রথমে কোনও মাথা দেখতে পান, তাহলে বুঝতে হবে যে আপনি অন্যান্য লোকজনকে কীভাবে স্বাচ্ছন্দ্য বোধ করান, তা খুব খুঁটিয়ে দেখেন সকলে। চারপাশের লোকজনকে স্বাচ্ছন্দ্যে রাখার বিশেষ ক্ষমতা রয়েছে আপনার। আপনার উষ্ণ হ্যান্ডশেক, সদা হাস্য মুখ, অন্যের কথা ধৈর্য-সহকারে শোনার ক্ষমতা, আপনার কথোপকথন, তার ধরন এবং আপনার আচরণে বাকিরা খুব সহজেই আকৃষ্ট হন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA