Viral Video: এমন সাপ আগে কখনও দেখেছেন? ভাইরাল ভিডিয়োয় অবাক নেটদুনিয়া

Viral Video: এমন সাপ আগে কখনও দেখেছেন? ভাইরাল ভিডিয়োয় অবাক নেটদুনিয়া
অবাক করা রং তার। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Rare Snake: অদ্ভুত একটি সাপের ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটা অদ্ভুত নয়। সেই সাপটাই বড় অদ্ভুত। আর ততটাই অদ্ভুত তার রং।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 11, 2022 | 1:36 PM

দারুণ একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সে ভিডিয়ো আপনার কাছে ভয়ঙ্করও হতে পারে আবার হতে পারে সেটি মজাদার। তার থেকেও বড় কথা হল, ভিডিয়োটি দেখে অবাক হতে পারেন আপনি। কী এমন রয়েছে সেই ভিডিয়োতে? যা দেখে আপনি অবাক হতে পারেন, ভয়ও পেতে পারেন আবার খানিক মজাও পেতে পারেন। এমনই একটি সাপের (Rare Snake) সন্ধান মিলেছে, যা সত্যিই হয়তো আপনি আগে কখনও দেখেননি। কারণ, সেই সাপের রংটাই এমন যে, আপনার সমস্ত আকর্ষণ সে একাই কেড়ে নিতে পারে।

ইনস্টাগ্রামে @jayprehistoricpets নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, এটি একটি অবিশ্বাস্য সাপ। এখনও পর্যন্ত এই ভিডিয়োটি প্রায় চার লাখের কাছাকাছি লাইক পেয়েছে। আর অগুনতি ভিউ হয়েছে ভিডিয়োটির। সেই সঙ্গে কমেন্টও করেছেন অনেক মানুষ।

সাপটি যেহেতু বিরল। অনেকেই এই প্রশ্ন জানতে চেয়েছেন যে, এটি কী সাপ, কোথায় পাওয়া যায়, এমনই সব বিস্তারিত তথ্য। কিন্তু সেই সব প্রশ্নের সদুত্তর দিতে পারেননি বেশির ভাগ মানুষই। একজন ব্যবহারকারী লিখেছেন, “এটা কী?!? কী ধরনের সাপ? আমিই কী প্রথম বার এমন সাপ দেখলাম নাকি আমার দলে আরও অনেকে আছেন। আমাকে প্লিজ় এই সাপটি সম্পর্কে সবিস্তারে কিছু তথ্য জানাবেন।”

এই খবরটিও পড়ুন

অন্য এক ব্যবহারকারী আবার এই সাপটি দেখে এতটাই মোহিত হয়ে গিয়েছেন যে, তাঁর কমেন্টেই তা পরিষ্কার। তিনি মন্তব্য করেছেন, “এত সুন্দর আর রঙিন সাপ আমি আগে কখনও দেখিনি। এই সাপটা অনেকটাই রামধনুর মতো দেখতে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA