হানি সিংয়ের গানে কপিল শর্মার ‘খুদে রকস্টার’-এর নাচ, ভাইরাল ভিডিয়ো

ইনস্টাগ্রাম স্টোরিতে মেয়ের নাচের ভিডিয়ো শেয়ার করেছিলেন কপিল নিজেই। নাইট ওয়্যারে হাততালি দিয়ে আপন খেয়ালে নাচছে ছোট্ট আনায়রা। ব্যাকগ্রাউন্ডে বাজছে হানি সিংয়ের গান ‘জিঙ্গল বেলস’। কখনও মাথা দুলিয়ে, কখনও কোমর দুলিয়ে-- ছোট্ট আনায়রা যেন প্রফেশনাল ডান্সার।

হানি সিংয়ের গানে কপিল শর্মার 'খুদে রকস্টার'-এর নাচ, ভাইরাল ভিডিয়ো
বাবার সঙ্গে আনায়রা।
Follow Us:
| Updated on: Mar 04, 2021 | 7:30 PM

খাতায়কলমে বয়স তার এক বছর তিন মাস। নাম আনায়রা শর্মা। বাবা হলেন কমেডিয়ান কপিল শর্মা এবং মা গিন্নি শর্মা। মাত্র এক বছরেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল ছোট্ট আনায়রা। কারণ, হানি সিংয়ের গানে তাঁর আদুরে নাচ।

ইনস্টাগ্রাম স্টোরিতে মেয়ের নাচের ভিডিয়ো শেয়ার করেছিলেন কপিল নিজেই। নাইট ওয়্যারে হাততালি দিয়ে আপন খেয়ালে নাচছে ছোট্ট আনায়রা। ব্যাকগ্রাউন্ডে বাজছে হানি সিংয়ের গান ‘জিঙ্গল বেলস’। কখনও মাথা দুলিয়ে, কখনও কোমর দুলিয়েছোট্ট আনায়রা যেন প্রফেশনা ডান্সার। চব্বিশ ঘণ্টা পর কপিলের প্রোফাইল থেকে সেই ইনস্টা স্টোরি মুছে গেলেও তাঁর ফ্যান ক্লাবের দৌলতে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল। ছোট্ট আনায়রা নাচ দেখে মজায় মেতেছেন নেটিজেনরাও। ইনস্টাগ্রাম ভেসেছে কমেন্টের প্লাবনে।

২০১৯এর ১০ ডিসেম্বর জন্ম হয় কপিল এবং তাঁর স্ত্রী গিন্নির প্রথম সন্তান আনায়রার। এর মাত্র এক বছরের মাথায় অর্থাৎ চলতি বছরের ফেব্রুয়ারি মাসে জন্ম হয় কপিলের ছেলের। সন্তানদের জন্য কোয়ালিটি টাইম বার করার জন্য আপাতত জনপ্রিয় রিয়ালিটি শো ‘কমেডি নাইটস উইদ কপিল’ থেকে বিরতি নিয়েছেন কপিল। তিনি এখন পুরদস্তুর ‘ফ্যামিলি ম্যান’।