সুপারম্যানের বেশে চলন্ত বাসের সামনে স্টান্ট! ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটিজেনরা

প্রতিদিন বিশ্বের যে কোনও প্রান্তে এমন এমন ঘটনা ঘটছে, যা সোশ্যাল মিডিয়ায় হাসির রোল তুলছে, কখনও বা নেটিজেনরা অবাক হচ্ছেন বিচিত্র কর্মকাণ্ডের জন্য। ফ্যাশানের মঞ্চে, অভিনব রেসিপি বানাতে গিয়ে, মজার ছলে বিভিন্ন কর্মকাণ্ডে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে বহু ভিডিয়ো। কিছু কিছু ঘটনা আগে থেকে পরিকল্পনা করা হলেও, এমন অনেক কিছু ঘটে, যা একেবারেই পরিকল্পিত […]

সুপারম্যানের বেশে চলন্ত বাসের সামনে স্টান্ট! ভাইরাল ভিডিয়ো দেখে আঁতকে উঠলেন নেটিজেনরা
ইন্সটাগ্রাম থেকে নেওয়া চবি
dipta das

|

Jun 04, 2021 | 7:32 PM

প্রতিদিন বিশ্বের যে কোনও প্রান্তে এমন এমন ঘটনা ঘটছে, যা সোশ্যাল মিডিয়ায় হাসির রোল তুলছে, কখনও বা নেটিজেনরা অবাক হচ্ছেন বিচিত্র কর্মকাণ্ডের জন্য।

ফ্যাশানের মঞ্চে, অভিনব রেসিপি বানাতে গিয়ে, মজার ছলে বিভিন্ন কর্মকাণ্ডে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে বহু ভিডিয়ো। কিছু কিছু ঘটনা আগে থেকে পরিকল্পনা করা হলেও, এমন অনেক কিছু ঘটে, যা একেবারেই পরিকল্পিত নয়। ফলে সেগুলি দেখতে মানুষ বেশি পছন্দ করেন। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি ভিডিয়ো ক্লিপি দেখা গিয়েছে, ব্রাজিলের এক ব্যক্তি সুপারম্যানের কস্টিউম পরে রাস্তায় দাঁড়িয়ে বাসের জন্য অপেক্ষা করছেন। আদতে অপেক্ষা নয়, সুপারম্যানের মতো অলৌকিক ক্ষমতা প্রয়োগ করে একটি গোটা বাস একা হাতে থামাবার চেষ্টা করছিলেন। ব্রাজিলিয়ান কমেডিয়ান লুইস রিবেরিয়ো দ অ্যান্দ্রাদেঁর চিন্তাধারাকে কুর্নিস জানাতে হয়। শিশুসুলভ এই আচরণের জন্য খেসারতও দিতে হয় তাঁকে। ভিডিয়োতে দেখা গিয়েছে, দূর থেকে একটি বাসকে দেখতে পেয়ে তিনি সেটি সুপারম্যানের মতো থামানোর চেষ্টা করছিলেন। ছুটন্ত বাসটি না থেমে তাঁকে সজোরে ধাক্কা মারে । তবে সৌভাগ্যক্রমে, বাসের ধাক্কায় বড়সড় কোনও দুর্ঘটনা ঘটেনি। ওই কমেডিয়ানেরও চোট লাগেনি তেমন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের তথ্য অনুসারে, লুইস এই ভিডিয়োটি গত ৩০ মে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। ব্রাজিলের বারা দোজ কোকোয়ারিওর মিউনিসিপ্যালিটি বাসের সামনে এমন স্টান্ট করেছিলেন। ভয়ংকর ও মর্মান্তিক ভিডিয়োটি পোস্ট করা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: আগ্নেয়গিরির ফুটন্ত লাভায় ভেঙে পড়ল ড্রোন, ভাইরাল সেই মুহূর্তের ভিডিয়ো

ক্লিপে দেখা গিয়েছে, ওই কমেডিয়ান দুর্ঘটনার পর এক হাতে ক্যামেরা ও অন্যহাতে মাইক্রোফোন ধরে রয়েছেন। সুপারম্যানের আউটফিটে মাঝরাস্তায় দাড়িয়ে এমন দুঃসাহস দেখানোর অল্প ফল পেয়েছেন তিনি। বাসের চালক বাসটিকে না থামালে আরও বড় কোনও দুর্ঘটনা ঘটতে পারত। ভিডিয়োটি ভাইরাল হতেই নজর পড়ে স্থানীয় প্রশাসনের। এই কৌতূকশিল্পীর বিরুদ্ধে মামলা দায়েরকরেছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla