Viral Video: স্কাইডাইভিং করার সময় চকোপাইয়ে তৃপ্তির বাইট মহিলার, নেটিজ়েনদের একটাই প্রশ্ন!

Viral Video: ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনি পাইয়ের একটি বিশাল বাক্স খুলেছেন যা মিশিগানের নেপোলিয়ন ক্যাফে থেকে সংগ্রহ করেছিলেন। খাবারটি অবশ্যই সুস্বাদু এবং তাঁকে এটির প্রতিটি বাইট উপভোগ করতে দেখা যায়।

Viral Video: স্কাইডাইভিং করার সময় চকোপাইয়ে তৃপ্তির বাইট মহিলার, নেটিজ়েনদের একটাই প্রশ্ন!
স্কাইডাইভ করতে-করতেই চকো পাইয়ে কামড় ম্যাককেনার।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2022 | 12:06 AM

ম্যাককেনা নাইপ সেই কাজটি করছেন, যা আমাদের মধ্যে মাত্র কয়েকজনেরই চেষ্টা করার সাহস রয়েছে। ইনস্টা ইনফ্লুয়েন্সার ম্যাককেনার ভিডিয়োগুলি সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে। আপনি জিজ্ঞাসা করতে পারেন তার ভিডিয়োতে বিশেষ কী রয়েছে? আসলে তিনি খাবার এবং স্কাইডাইভিং উভয়ের জন্যই তাংর ভালবাসাকে একত্রিত করেছেন। আর তাতেই নেটদুনিয়া অবাক! স্কাইডাইভিং করার সময় তিনি একটি চকোপাইয়ের বাক্স খোলেন এবং মাঝ-হাওয়ায় এটি উপভোগ করতে শুরু করেন। ভিডিয়োটি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে, যার ভিউ 20 মিলিয়ন ছাপিয়ে গিয়েছে।

View this post on Instagram

A post shared by Mckenna Knipe (@mckennaknipe)

তবে তিনি যে এই প্রথমবার স্কাইডাইভ করার সময় কিছু খাওয়ার চেষ্টা করেছেন এমনটা নয়। ম্যাককেনা এটি প্রায়শই করে থাকেন এবং তিনি স্কাইডাইভিং করার সময় ইতিমধ্যেই বার্গার, পিৎজ়া এবং অন্যান্য খাবার খেয়েছেন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনি পাইয়ের একটি বিশাল বাক্স খুলেছেন যা মিশিগানের নেপোলিয়ন ক্যাফে থেকে সংগ্রহ করেছিলেন। খাবারটি অবশ্যই সুস্বাদু এবং তাঁকে এটির প্রতিটি বাইট উপভোগ করতে দেখা যায়। যদিও হাওয়ায় যে সেই চকোপাইয়ের দফারফা হয়ে গিয়েছিল, তা আমাদের নজরে এসেছে।

“জ্যাকসন মিশিগানের নেপোলিয়ন ক্যাফে তাদের পাইয়ের জন্য বিখ্যাত। আর এখানে উড়তে উড়তে পাই খাওয়ার অভিজ্ঞতাটাই আলাদা। দারুণ টেস্ট। প্রতিদিন নতুন করে তৈরি!” ম্যাককেনা নাইপ ভিডিওটি শেয়ার করে লিখেছেন।

ইন্টারনেটের একটি অংশ এই একেবারে অত্যাশ্চর্য ভিডিয়োটির জন্য তার প্রশংসা করেছে। বাকিদের মধ্যে রয়ে গিয়েছে একটা প্রশ্নচিহ্ন। “কল্পনা করুন একটি সম্পূর্ণ পাই কারও মাথায় আকাশ থেকে পড়ছে,” একজন ব্যবহারকারী ব্যঙ্গ করলেন।

আর একজন যোগ করলেন, “আমি জানি আমার বন্ধুর মুখে যে পাইটি এসেছে, তা কোথা থেকে এসেছে।”