Digha: দিঘার হোটেলে ঢুকতে না ঢুকতেই সোজা হাসপাতালে ১৪ পর্যটক, শোরগোল সৈকত শহরে

Digha: দলে ছিলেন মোট ৪৫ জন। তাঁদের মধ্যে ১৪ জন অসুস্থ হয়ে পড়েছেন। দলের সদস্যরা জানাচ্ছেন যে হোটেলে তাঁরা ছিলেন রাতে সেখানের খাবার খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন সকলে।

Digha: দিঘার হোটেলে ঢুকতে না ঢুকতেই সোজা হাসপাতালে ১৪ পর্যটক, শোরগোল সৈকত শহরে
শোরগোল দিঘায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2024 | 7:31 PM

দিঘা: দিঘায় গিয়ে বিপত্তি। রাতে হোটেলের খাওয়ার খেতে না খেতেই অসুস্থ হয়ে পড়লেন ১৪ জন পর্যটক। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে দিঘায় আগত অন্যান্য পর্যটকদের মধ্যে। সূত্রের খবর, হোটেলে একটি মেডিকেল কোম্পানির কনফারেন্সের আয়োজন করা হয়েছিল। সেখানে যোগ দিতেই রাজ্যের বিভিন্ন জায়গা থেকে মেডিকেল রিপ্রেজেন্টেটিভরা ওই হোটেলে আসেন। দলে ছিলেন মোট ৪৫ জন। তাঁদের মধ্যে ১৪ জন অসুস্থ হয়ে পড়েছেন। দলের সদস্যরা জানাচ্ছেন যে হোটেলে তাঁরা ছিলেন রাতে সেখানের খাবার খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন সকলে। 

রাতে দ্রুত তাঁদের দিঘা স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। যদিও প্রাথমিত চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় ১২ জনকে। বাকি দু’জনের অবস্থার উন্নতি না হওয়ায় ভর্তি রাখা হয় হাসপাতালেই। সব দেখেশুনে প্রাথমিকভাবে চিকিৎসকদের অনুমান খাবারে বিষক্রিয়ার কারণেই এই কাণ্ড হয়েছে। খবর চাউর হতেই রাত থেকেই শোরগোল চলছে সৈকত শহরে। নজর রয়েছে ব্লক স্বাস্থ্য দফতরেরও। 

ওই মেডিকেল কোম্পানির এক কর্মী বলেন, “কোম্পানির কাজে সকলে এসেছিলাম। রাজ্যের বিভিন্ন জায়গা থেকে আমরা সবাই এসেছিলাম। কিন্তু হোটেলের খাবার খাওয়ার পর থেকেই আমাদের এই অবস্থা। সকলের পেট খারাপ, পায়খানা শুরু হয়ে যায়। অনেকেই ভর্তি হয়েছিল। ছেড়ে দিয়েছে। এখনও কয়েকজন ভর্তি আছে। চিকিৎসা চলছে।”