Alipurduar News: বিয়ে করার দাবিতে প্রেমিকার বাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ, মাঝে পড়ে ‘মার খেতে’ হল পুলিশকেই

Alipurduar News: বৃহস্পতিবার রাতে হঠাৎই বস্কিরহাটে এক তরুণীর বাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে বসে পড়েন এক যুবক। দৃশ্য দেখে প্রথমে অবাক হয়ে যান প্রতিবেশীরা। তরুণীর বাড়ির দরজা-জানলা ছিল বন্ধ।

Alipurduar News: বিয়ে করার দাবিতে প্রেমিকার বাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ, মাঝে পড়ে 'মার খেতে' হল পুলিশকেই
প্রেমিকার বাড়ির সামনে ধর্না (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2022 | 7:28 AM

আলিপুরদুয়ার: দীর্ঘদিনের প্রেম। কিন্তু হঠাৎই সম্পর্কে ইতি টানতে চেয়েছিলেন প্রেমিকা। আর সম্পর্ক টিকিয়ে রাখতে বদ্ধপরিকর প্রেমিক। বিয়ের প্রস্তাব দিয়েছেন একাধিকবার। কিন্তু তা মানতে চাননি প্রেমিকা। ভালোবাসাকে পেতে এরপর প্ল্যাকার্ড হাতে প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসেন প্রেমিক। ধর্নাকে কেন্দ্র করে তুলকালাম পরিস্থিতি আলিপুরদুয়ারের বক্সিরহাটে। পুলিশের সঙ্গে বচসা, ধস্তাধস্তি। পুলিশকে মারারও অভিযোগ ওঠে। পরিস্থিতি সামাল দিতে পাল্টা লাঠিচার্জ করতে বাধ্য হয় পুলিশ। অভিযুক্তদের ধরে গোটা গ্রামে চিরুনি তল্লাশি।

বৃহস্পতিবার রাতে হঠাৎই বস্কিরহাটে এক তরুণীর বাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে বসে পড়েন এক যুবক। দৃশ্য দেখে প্রথমে অবাক হয়ে যান প্রতিবেশীরা। তরুণীর বাড়ির দরজা-জানলা ছিল বন্ধ। কিন্তু বাড়ির সামনে ভিড় জমতে থাকে প্রতিবেশীদের। যুবকের হাতের প্ল্যাকার্ডে লেখা বার্তা দেখেই স্পষ্ট হয় বিষয়টি। দীর্ঘদিন প্রেম করেও বিয়ে করতে নারাজ প্রেমিকা। তাই সেই দাবি নিয়েই এবার তরুণীর বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন যুবক।

হাতে ছবি, পোস্টার। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ধর্নায় বসে থাকেন প্রেমিক। পরিস্থিতি বেগতিক বুঝে থানায় খবর দেন তরুণীর পরিবারের সদস্যরা। এরপর ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রথমে যুবককে বোঝানোর চেষ্টা করা হয়। বুঝিয়েও কাজ না হওয়ায় যুবককে পুলিশ তুলে নিয়ে যেতে উদ্যত হয়। তখনই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

ওই যুবকের আশেপাশেই ছিলেন তাঁর বন্ধুরা। পুলিশের সঙ্গে তাঁদের ধস্তাধস্তি শুরু হয়ে যায়। পুলিশের হাত থেকে ছাড়িয়ে নিয়ে চলে যান ওই যুবককে। সে সময় পরিস্থিতি আরও উত্তপ্ত হয়। পুলিশ লাঠিচার্জ করতে বাধ্য হয়। কর্তব্যরত পুলিশ আধিকারিককে মারার অভিযোগ ওঠে ওই যুবকের পরিচিতদের বিরুদ্ধে। পরবর্তীতে ঘটনার খবর পেয়ে পৌঁছয় বক্সিরহাট থানার বিশাল বাহিনী। অভিযুক্তরা পলাতক। তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: এক মাসেই ১০ জন, প্রসূতি মৃত্যু ভাবাচ্ছে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালকে

আরও পড়ুন: পঞ্চায়েত বোর্ড দখল নিয়ে শাসকদলের গোষ্ঠী কোন্দল, প্রধানের পদে বহাল আরাবুল ঘনিষ্ঠ