R G Kar: আরজি কর-কাণ্ডে সামাজিক মাধ্যমে মন্তব্য, গ্রেফতার যুবক, কী বলেছিলেন তিনি?

R G Kar: আরজি কর কাণ্ডে প্রশাসন-সরকারের ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন উঠছে সামাজিক মাধ্যমে। বেশ কিছু গুজবও ছড়াচ্ছে। সেই সমস্ত গুজব ভাইরাল হচ্ছে ঝড়ের গতিতে। এই পরিস্থিতিতে গুজব রুখতে কড়া পদক্ষেপের কথা আগেই সাংবাদিক বৈঠক করে বলেছিলেন কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল।

R G Kar: আরজি কর-কাণ্ডে সামাজিক মাধ্যমে মন্তব্য, গ্রেফতার যুবক, কী বলেছিলেন তিনি?
আলিপুরদুয়ারে গ্রেফতার যুবকImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2024 | 11:27 AM

আলিপুরদুয়ার: আরজিকর হাসপাতালে মহিলা চিকিৎসককে নৃশংস খুন এবং ধর্ষণের ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অশালীন মন্তব্যের অভিযোগ। গ্রেফতার আলিপুরদুয়ারের এক যুবক। জানা গিয়েছে এই যুবক আলিপুরদুয়ার জংশন এলাকার বাসিন্দা।

আরজি কর কাণ্ডে প্রশাসন-সরকারের ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন উঠছে সামাজিক মাধ্যমে। বেশ কিছু গুজবও ছড়াচ্ছে। সেই সমস্ত গুজব ভাইরাল হচ্ছে ঝড়ের গতিতে। এই পরিস্থিতিতে গুজব রুখতে কড়া পদক্ষেপের কথা আগেই সাংবাদিক বৈঠক করে বলেছিলেন কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল। আলিপুরদুয়ারের এক যুবক সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করেই অশালীন মন্তব্য করেন বলে অভিযোগ।

সামাজিক মাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই মন্তব্য। মুহূর্তের মধ্যে এই অশালীন মন্তব্য ভাইরাল হয়ে যাওয়ার পর তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে জংশন ফাঁড়িতে অভিযোগ করা হয়। এরপর যুবককে গ্রেফতার করে পুলিশ। শনিবার যুবককে আলিপুরদুয়ার জেলা আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের পুলিশ হেফাজতে দিয়েছে।

জানা যাচ্ছে, অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ ২৯৪, ২৯৬এ, ৭৯ বি.এন.জে,৬৭ এ আইটি অ্যাক্ট ধারা দেওয়া হয়েছে। যার মধ্যে ৬৭ এ আইটি অ্যাক্ট জামিন অযোগ্য ধারা রয়েছে। স্বাভাবিক ভাবেই আরজিকর কাণ্ড নিয়ে যখন গোটা রাজ্য তোলপাড় ঠিক তখনই মহিলা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অশালীন পোস্টে শোরগোল পড়ে গিয়েছে আলিপুরদুয়ারে। ঘটনার নিন্দা করেছেন তৃণমূল নেতা মৃদুল গোস্বামী। তিনি বলেন, “একজন মুখ্যমন্ত্রী মহিলা। তার বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করা হয়েছে। আইন আইনের পথেই যাবে।”