Bankura: শৌচকর্ম করতে বাড়ি থেকে বেরিয়েছিলেন, খাল থেকে উদ্ধার হল পচাগলা দেহ

Bankura: গত তিনদিন ধরে নিখোঁজ ছিলেন আধকড়া গ্রামের বাসিন্দা নিতাই দুলে। বিভিন্ন আত্মীয় বাড়িতে খোঁজ নিয়েও তাঁর কোনও খোঁজ মেলেনি। আজ সকালে গ্রাম লাগোয়া স্থানীয় খালে ওই ব্যক্তির পচাগলা মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

Bankura: শৌচকর্ম করতে বাড়ি থেকে বেরিয়েছিলেন, খাল থেকে উদ্ধার হল পচাগলা দেহ
সেচখাল থেকে দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 12:31 PM

বাঁকুড়া:  শৌচকর্ম করতে বাড়ি থেকে বেরিয়েছিলেন। তারপর আর ফেরেননি। তিন দিন ধরে খোঁজ মিলছিল না। পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজ করেন। পরে সেচখাল থেকে উদ্ধার হয় তাঁর পচাগলা দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার তালডাংড়ার আধকড়া গ্রাম সংলগ্ন এলাকায়। জানা গিয়েছে, মৃতের নাম নিতাই দুলে। বাড়ি তালডাংরা থানার আধকড়া গ্রামে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, গত তিনদিন ধরে নিখোঁজ ছিলেন আধকড়া গ্রামের বাসিন্দা নিতাই দুলে। বিভিন্ন আত্মীয় বাড়িতে খোঁজ নিয়েও তাঁর কোনও খোঁজ মেলেনি। আজ সকালে গ্রাম লাগোয়া স্থানীয় খালে ওই ব্যক্তির পচাগলা মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি পুলিশে খবর দেওয়া হলে তালডাংড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠায়।

এই খবরটিও পড়ুন

কিন্তু কীভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে, তা নিয়ে ধন্দ তৈরি হয়। মৃতের পরিবারের সদস্যরা জানাচ্ছেন, ওই ব্যক্তি মৃগি রোগে আক্রান্ত ছিলেন। শৌচকর্ম করতে গিয়ে খালে পড়ে গিয়ে জলে ডুবে মৃত্যু হয়ে থাকতে পারে। তবে পুলিশ জানাচ্ছে, ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই মৃত্যুর আসল কারণ স্পষ্ট হবে।