Bankura: দলের উপর গোঁসা করে নির্বাচনের আগে বিজেপিতে ঝাঁপালেন TMC নেতা

Bankura: বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভার অন্তর্গত তৃণমূল পরিচালিত দ্বারিকা গোঁসাইপুর গ্রাম পঞ্চায়েত। ২০১৮ থেকে ২০২৩ সাল পর্যন্ত প্রধানের দায়িত্বে ছিলেন সঞ্জয় নন্দী। ২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনে দল তাঁকে টিকিট না দেওয়ায় দলের সঙ্গে তাঁর দূরত্ব বৃদ্ধি পেতে থাকে।

Bankura: দলের উপর গোঁসা করে নির্বাচনের আগে বিজেপিতে ঝাঁপালেন TMC নেতা
সঞ্জয় নন্দীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 10:10 AM

বাঁকুড়া: লোকসভা ভোটের ফের ভাঙন তৃণমূলের অন্দরে। বাঁকুড়া বিষ্ণুপুর লোকসভা তৃণমূল পরিচালিত দ্বারিকা গোঁসাইপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান সঞ্জয় নন্দী ঘাসফুল শিবির ছেড়ে যোগ দিলেন পদ্ম শিবিরে। শনিবার বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা কার্যালয়ে সঞ্জয়বাবুর হাতে পদ্ম পতাকা তুলে দেন বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অমরনাথ শাখা। এই ঘটনায় বিজেপি নিজেদের শক্তিবৃদ্ধির দাবি করলেও তৃণমূল বলছে সঞ্জয় নন্দী ব্যক্তিস্বার্থে দলবদল করেছেন।

বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভার অন্তর্গত তৃণমূল পরিচালিত দ্বারিকা গোঁসাইপুর গ্রাম পঞ্চায়েত। ২০১৮ থেকে ২০২৩ সাল পর্যন্ত প্রধানের দায়িত্বে ছিলেন সঞ্জয় নন্দী। ২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনে দল তাঁকে টিকিট না দেওয়ায় দলের সঙ্গে তাঁর দূরত্ব বৃদ্ধি পেতে থাকে। লোকসভা নির্বাচনের ঠিক আগে তিনি দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

সঞ্জয় নন্দীর দাবি, তৃণমূলে থেকে এলাকার উন্নয়ন করা যাচ্ছিল না তাই এই দলবদল। তিনি বলেন, “আমরা প্রথম থেকে তৃণমূল কংগ্রেসে ছিলাম। বিগত দিনে দল আমাদের সঙ্গে কোনও যোগাযোগ রাখেনি। প্রধানমন্ত্রীর উন্নয়নে আকৃষ্ট হয়েই দলবদল।” বিজেপির দাবি এই দলবদলে বিজেপি সাংগঠনিক ভাবে শক্তিশালী হল। তৃণমূলের দাবি, ব্যক্তিস্বার্থে ওই ব্যক্তি দলবদল করলেও নির্বাচনে তার কোনও প্রভাব পড়বে না।