Satabdi Roy: শতাব্দীর উপর রেগে BJP-তে যোগদান একঝাঁক সংখ্যালঘুর, পদ্ম-পতাকা ধরার পর বললেন, ‘এদের ঢপের কথা, কিছুই কার্যকরী হয় না’

Satabdi Roy: শেখ মইনুল নাম এক ব্যক্তি বলেন, "শতাব্দী রায় বলেছিলেন জল আর আলো পাবেন। আর কিছু দিতে পারি না। এর জন্য দরখাস্তও লিখেছি। জল তো দূরে থাকুক। লাইট বা জল কিছুই দিল না। এমনকী মহাশয়া শতাব্দী রায় মিছিলের সময় আমাদের সঙ্গে কথা বলার যোগ্য মনে করলেন না।"

Satabdi Roy: শতাব্দীর উপর রেগে BJP-তে যোগদান একঝাঁক সংখ্যালঘুর, পদ্ম-পতাকা ধরার পর বললেন, 'এদের ঢপের কথা, কিছুই কার্যকরী হয় না'
বিজেপিতে যোগদানImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2024 | 7:58 PM

সিউড়ি: বিগত বেশ কয়েকদিন ধরে প্রচারে যেতেই বীরভূমের তৃণমূল প্রার্থীকে এলাকাবাসীর অভাব অভিযোগের সামনে পড়তে হয়েছিল। সম্প্রতি, সংবাদ মাধ্যমের উপর মেজাজ হারাতেও দেখা গিয়েছিল। এই সব আবহের মধ্যেই এবার দেখা গেল শতাব্দীর উপর ক্ষোভ উগরে দল ছাড়লেন তিনশোটি সংখ্যালঘু পরিবার। যোগ দিলেন বিজেপি-তে।

শেখ মইনুল নাম এক ব্যক্তি বলেন, “শতাব্দী রায় বলেছিলেন জল আর আলো পাবেন। আর কিছু দিতে পারি না। এর জন্য দরখাস্তও লিখেছি। জল তো দূরে থাকুক। লাইট বা জল কিছুই দিল না। এমনকী মহাশয়া শতাব্দী রায় মিছিলের সময় আমাদের সঙ্গে কথা বলার যোগ্য মনে করলেন না।” শেখ সাবির আলি বলে আরও একজন বলেন, “আমরা আলোর জন্য বলেছিলাম। কিছুই হল না। সব কিছুই এদের ঢপের কাজ। কার্যকারী কিছু হয় না।”

উল্লেখ্য, সম্প্রতি মহম্মদবাজারের বাটেরবাঁধ গ্রামে প্রচারে যান শতাব্দী। সেই সময় তাঁকে দেখে বিজেপির পতাকা হাতে প্রতিবাদ জানান। যদিও বিজেপি কর্মীদেরকে পাল্টা শতাব্দী রায়, ধন্যবাদ জানান এবং ভালো থাকার বার্তা দেন। গ্রামবাসীদের অভিযোগ, গ্রামে উন্নয়ন হয়নি। তৃণমূলের অঞ্চল সভাপতির রাকেশ মণ্ডলের বিরুদ্ধে রয়ছে একাধিক ক্ষোভ। তারই প্রতিবাদ জানিয়েছিলেন। এবার ওই গ্রামেরই ক্ষুব্ধ লোকজন আজ বিজেপিতে যোগদান করলেন। এদিনও বিজেপিতে যোগদানের সময়ও একরাশ বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন।