Dubrajpur Municipality: দুর্নীতিগ্রস্ত পুরপ্রধান, অভিযোগ জানিয়ে কমিটি থেকে পদত্যাগ দুই কাউন্সিলরের

Dubrajpur Municipality: জানা যাচ্ছে, সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ নাজিরুদ্দিন। পৌরসভার ফিন্যান্স অ্যান্ড রিসোর্স মবিলাইজেশন কমিটির সভাপতি। তিনিই পদত্যাগ পত্রে উল্লেখ করেছেন যে ওই কমিটিকে না জানিয়েই বিভিন্ন ধরনের কাজকর্ম করা হচ্ছে পুরসভায়।

Dubrajpur Municipality: দুর্নীতিগ্রস্ত পুরপ্রধান, অভিযোগ জানিয়ে কমিটি থেকে পদত্যাগ দুই কাউন্সিলরের
পদত্যাগ দুই কাউন্সিলরেরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2023 | 5:00 PM

দুবরাজপুর: প্রকাশ্যে এল কাউন্সিলরদের গোষ্ঠীদ্বন্দ্ব। বীরভূমের দুবরাজপুর পুরসভায় তুমুল অশান্তি কাউন্সিলদের মধ্যে। যার জেরে পদত্যাগ করলেন দুই কাউন্সিলর। পুরসভার দুই কমিটি থেকে পদত্যাগ করলেন তাঁরা।

জানা যাচ্ছে, সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ নাজিরুদ্দিন। পৌরসভার ফিন্যান্স অ্যান্ড রিসোর্স মবিলাইজেশন কমিটির সভাপতি। তিনিই পদত্যাগ পত্রে উল্লেখ করেছেন যে ওই কমিটিকে না জানিয়েই বিভিন্ন ধরনের কাজকর্ম করা হচ্ছে পুরসভায়। একই অভিযোগ করেছেন কাউন্সিলর মানিক মুখোপাধ্যায়। দুজনই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন পুরপ্রধান পীযুস পাণ্ডেকে।

গোটা ঘটনা প্রসঙ্গে তৃণমূল জেলা সহসভাপতি মলয় মুখোপাধ্যায় জানিয়েছেন যে বিষয়টি নিয়ে খোঁজ নেবেন তিনি। অন্যদিকে, তৃণমূল কাউন্সিলরদের মধ্যে এই কোন্দলকে কটাক্ষ করেছেন দুবরাজপুরের বিজেপি বিধায়ক অনুপ সাহা। তিনি বলেন, “তৃণমূলের দুজন কাউন্সিলর দুটি কমিটিতে ছিলেন এবং তাঁরা নিজেরাই সেই কমিটি থেকে পদত্যাগ করেছেন। তাঁদের অভিযোগ চেয়ারম্যান দুর্নীতিগ্রস্ত। আমরা আগে থেকেই জানতাম। আসলে যে কমিটিগুলি করা হয় সেখানে বাকি কাউন্সিলদের কোনও ভূমিকা থাকে না। কোনও সম্মান দেওয়া হয় না। আসলে নিজেদের আত্মসম্মান রয়েছে সেই কারণেই পদত্যাগ করেছেন।”