CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর মন্তব্যের প্রতিবাদ, বিক্ষোভের আঁচে জ্বলছে নন্দীগ্রাম

CM Mamata Banerjee: নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের বিরুলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার বিরুলিয়া বাজার সংলগ্ন তৃণমূল কংগ্রেস কার্যালয়ে বিজেপি কর্মী সমর্থকরা তালা লাগিয়ে দেন এবং তৃণমূল কংগ্রেস কার্যালয়ের সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান।

CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর মন্তব্যের প্রতিবাদ, বিক্ষোভের আঁচে জ্বলছে নন্দীগ্রাম
নন্দীগ্রামে তৃণমূল কার্যালয়ের সামনে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 12:30 PM

পূর্ব মেদিনীপুর:  মুখ্যমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ। নন্দীগ্রামে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে তালা লাগিয়ে বিক্ষোভ দেখাল বিজেপি। টায়ার জ্বালিয়ে চলল প্রতিবাদ। শনিবারের একটি সভা মঞ্চে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব মেদিনীপুর জেলা প্রসঙ্গ নিয়ে একটি মন্তব্য করেন। গোটা জেলাকে ‘গদ্দারদের জেলা’ বলে কটাক্ষ করেন। সেই মন্তব্যের প্রতিবাদেই রবিবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে নন্দীগ্রাম।

নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের বিরুলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার বিরুলিয়া বাজার সংলগ্ন তৃণমূল কংগ্রেস কার্যালয়ে বিজেপি কর্মী সমর্থকরা তালা লাগিয়ে দেন এবং তৃণমূল কংগ্রেস কার্যালয়ের সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান। তৃণমূল কংগ্রেসের গেটের সামনে বিজেপির পতাকা ও লাগিয়ে দেন বিজেপি কর্মীরা। নন্দীগ্রামের বিরুলিয়া তৃণমূল কংগ্রেস কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখায় বিজেপি।

তমলুক সাংগঠনিক জেলা বিজেপি সহ সভাপতি প্রলয় পালের বক্তব্য, “মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যতক্ষণ পর্যন্ত না এই মন্তব্য প্রত্যাহার করছেন, ততক্ষণ এই বিক্ষোভ চলবে।” এই বিক্ষোভকারী বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্য সভা থেকে বলছেন, পূর্ব মেদিনীপুর গদ্দারদের জায়গা। তাঁকে বোঝাব গদ্দার কাকে বলে? এবারের লোকসভায় বোঝাব। সমস্ত ভারতবর্ষ শ্রদ্ধা করে পূর্ব মেদিনীপুরকে। এখান থেকে প্রতিবাদের মুখ উঠে এসেছে। আর ওঁ ভরা জনসভায় বলছেন মেদিনীপুর গদ্দারদের জায়গা। আজ পার্টি অফিসে তালা লাগিয়েছি, এবার সমস্ত রকম কাজকর্ম বন্ধ করব।”

এর আগেও শুভেন্দু অধিকারীকে একাধিকবার নাম না করে ‘গদ্দার’ বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রাম  তৃণমূল কংগ্রেসের ব্লক নেতা পরিতোষ জানা বলেন, “আসলে আজ প্রমাণ হয়ে গিয়েছে, পায়ের তলার মাটি নেই। আজ ১৩ -১৪ বছরের কার্যালয়, সেখানে বিজেপি জোর করে তালা লাগিয়ে দিয়ে বোঝাতে চাইছে গণতন্ত্র থাকবে না।”