Cyclone Dana: সকাল থেকেই তুমুল বৃষ্টি, দানা আছড়ে পড়ার আগেই ডানকুনিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল আস্ত ব্রিজ

Cyclone Dana: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ডানকুনির পুরনো খালের উপর থাকা ব্রিজটির অবস্থা দীর্ঘদিন থেকেই ভাল নয়। নড়বড়ে ব্রিজের উপর দিয়েই ঝুঁকি নিয়ে চলছিল যাতায়াত। স্থানীয়দের অনেকেরই অভিযোগ, সবটাই জানে প্রশাসন।

Cyclone Dana: সকাল থেকেই তুমুল বৃষ্টি, দানা আছড়ে পড়ার আগেই ডানকুনিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল আস্ত ব্রিজ
শোরগোল এলাকায় Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2024 | 6:00 PM

ডানকুনি: এখনও স্থলভাগ থেকে বেশ কিছুটা দূরে। কিন্তু, যে গতিতে দানা এগিয়ে আসছে তাতে আবহাওয়া দফতরের কর্তারা বলছেন বৃহস্পতিবার মধ্যরাতের মধ্যেই বাংলায় হানা দেবে দানা। ইতিমধ্যেই তার প্রভাব পড়তে শুরু করেছে উপকূলবর্তী এলাকাগুলিতে। প্রভাব পড়ছে কলকাতা-সহ পার্শ্ববর্তী এলাকাগুলিতেও। বুধের সকাল থেকেই মুখভার আকাশের। তুমুল বৃষ্টিও হয়েছে কলকাতা থেকে হাওড়া-হুগলির বেশ কিছু জায়গায়। এরইমধ্যে দানা আছড়ে পড়ার আগেই ডানকুনিতে ভেঙে পড়ল নড়বড়ে ব্রিজ। 

দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেই আচমকা এ ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। এদিন এ ঘটনা ঘটে ডানকুনি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে। ঘটনার জেরে পোল ভেঙে আহত হয় এক বাইক আরোহী। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ডানকুনির পুরনো খালের উপর থাকা ব্রিজটির অবস্থা দীর্ঘদিন থেকেই ভাল নয়। নড়বড়ে ব্রিজের উপর দিয়েই ঝুঁকি নিয়ে চলছিল যাতায়াত। স্থানীয়দের অনেকেরই অভিযোগ, সবটাই জানে প্রশাসন। কিন্তু, বারবার বলার পরেও কোনও অ্যাকশন নেয়নি। আজ শেষ পর্যন্ত এই ব্রিজ ভেঙে গেল। স্থানীয় সূত্রে খবর, এদিন সকাল ১১টা নাগাদ এক বাইক আরোহী ওই ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় হটাৎই ভেঙে পড়ে ব্রিজের একাংশ। বাইক নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। তিনি পড়ে গিয়ে আহত হন। স্থানীয় বাসিন্দারাই তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করেন।