Srirampur: ওটা কী ভাসছে? সাতসকালে হইচই পুকুর পাড়ে, খবর পেয়েই ছুটল শ্রীরামপুর থানার পুলিশ

Srirampur: এলাকার লোকজনই খবর দেন শ্রীরামপুর থানায়। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে আসে পেয়ারাপুর ফাঁডির পুলিশ। দেহ উদ্ধার হয়। কিন্তু গ্রামবাসীরা কেউই ওই মহিলাকে চিনতে পারছেন না। সকলেই বলছেন তিনি এই এলাকার নন।

Srirampur: ওটা কী ভাসছে? সাতসকালে হইচই পুকুর পাড়ে, খবর পেয়েই ছুটল শ্রীরামপুর থানার পুলিশ
শোরগোল এলাকায় Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2024 | 9:46 AM

সিঙ্গুর: সাতসকালে পুকুর পাড়ে যেতেই চোখ কপালে এলাকার লোকজনের। প্রথমে একজন, তারপর দু’জন, ধীরে ধীরে জমায়েত একেবারে ভিড়ের আকার নিল। সকলেরই নজর মাঝ পুকুরে। কী যেন একটা ভাসছে! কিছুটা কাছে যেতেই দেখা গেল আসলেই একটা দেহ! মানবদেহ! ভাসছে মহিলার মৃতদেহ। খবর চাউর হতেই রীতিমতো শোরগোল পড়ে যায় এলাকায়। চাঞ্চল্যকর ঘটনা শ্রীরামপুর থানার পেয়ারাপুর গ্রাম পঞ্চায়েতের চাপসরা মালিকপাড়ায়।

এলাকার লোকজনই খবর দেন শ্রীরামপুর থানায়। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে আসে পেয়ারাপুর ফাঁডির পুলিশ। দেহ উদ্ধার হয়। কিন্তু গ্রামবাসীরা কেউই ওই মহিলাকে চিনতে পারছেন না। সকলেই বলছেন তিনি এই এলাকার নন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান খুন হয়ে থাকতে পারেন ওই মহিলা, তবে কেউ কেউ বলছেন, জলে ডুবে মৃত্যু হয়ে থাকতে পারে। ইতিমধ্যেই দেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই এ বিষয়ে আলোকপাত করা যাবে বলে মনে করছেন পুলিশের তদন্তকারীরা আধিকারিকেরা। 

পুলিশ জানাচ্ছে দেহ উদ্ধারের সময় মহিলার পরনে ছিল শাড়ি। বয়স আনুমানিক ৫০ থেকে ৫৫ বছরের মধ্যে। তবে শরীরে কোনও আঘাতের চিহ্ন আপাতভাবে দেখা যায়নি। পুলিশ খোঁজ শুরু করেছে পুরোদমে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই এলাকার লোকজনকে।