House Collapse: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দোতলা বাড়ি, ঘুম উড়েছে এলাকাবাসীর

Polba: গত কয়েকদিন ধরে একটানা বৃষ্টি হচ্ছে। সঙ্গে ঝোড়ো হাওয়া। পোলবার শুনকো গ্রামে একটি পুরানো দোতলা বাড়ির একাংশ রবিবার ভেঙে পড়ে। সোমবার সকালেও সেই বাড়ির আরও একটা অংশ ধসে যায়। প্রাচীন নড়বড়ে এই বাড়িতে বসবাস করতেন হালিমা বিবি।

House Collapse: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দোতলা বাড়ি, ঘুম উড়েছে এলাকাবাসীর
এভাবেই ভেঙেছে বাড়ি। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 2:33 PM

হুগলি: তিনদিন ধরে একনাগাড়ে বৃষ্টি। তারই দাপটে পোলবায় ভেঙে পড়ল পুরানো দোতলা বাড়ি। পরিস্থিতি বেগতিক বুঝে বাড়ির বাসিন্দা হালিমা বিবি আগেভাগেই বাড়ি থেকে বেরিয়ে আসেন। তাই প্রাণে বেঁচে গিয়েছেন। যে অংশটুকু এখনও রয়েছে, সেটাও ভেঙে পড়লে বড় ক্ষতি হতে পারে, আশঙ্কায় এলাকার লোকজন।

গত কয়েকদিন ধরে একটানা বৃষ্টি হচ্ছে। সঙ্গে ঝোড়ো হাওয়া। পোলবার শুনকো গ্রামে একটি পুরানো দোতলা বাড়ির একাংশ রবিবার ভেঙে পড়ে। সোমবার সকালেও সেই বাড়ির আরও একটা অংশ ধসে যায়। প্রাচীন নড়বড়ে এই বাড়িতে বসবাস করতেন হালিমা বিবি। এত বৃষ্টি, হাওয়ায় বিপদ হতে পারে ভেবে আগেই তিনি বাড়ি ছেড়ে তাঁবু খাটিয়ে থাকছিলেন।

শেখ সরাফত মোল্লা নামে এলাকার এক বাসিন্দার কথায়, তাঁদের মাটির বাড়ির উপর ওই দোতলা বাড়ির একাংশ ভেঙে পড়ে। স্বভাবতই ক্ষতিগ্রস্ত হয়েছে তাঁদের বাড়ির একাংশও। তবে বাড়ির ভিতরে আসবাবপত্র-সহ বহু জিনিস নষ্ট হয়েছে বলে জানান তিনি। প্রশাসনকে জানালেও ছুটির মরসুমে কতটা কী কাজ হবে, ধন্দ রয়েছে এলাকার বাসিন্দাদের।