Drown in Damodar: পিকনিক করতে গিয়ে দামোদরে তলিয়ে গেলেন ১১ যুবক, নিখোঁজ ৪

Drown in Damodar: কালীপুজো উপলক্ষে ওই জায়গায় গিয়েছিলেন ১১ জন যুবক।

Drown in Damodar: পিকনিক করতে গিয়ে দামোদরে তলিয়ে গেলেন ১১ যুবক, নিখোঁজ ৪
উদ্ধার হয়েছে একাধিক দেহ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 4:19 PM

হাওড়া : দামোদরে স্নান করতে নেমে তলিয়ে গেলেন ১১ জন যুবক। অন্তত চারজনের কোনও খোঁজ নেই। বৃহস্পতিবার হাওড়ার দাসনগর থেকে ১১ জন যুবক উদয়নারায়ণপুরে গিয়েছিলেন। কালী পুজো উপলক্ষে সেখানে গিয়েছিলেন তাঁরা। আর সেখানে গিয়েই এই বিপত্তি ঘটে। ডুবুরি নামিয়ে উদ্ধারের কাজ চালানো হচ্ছে।

হাওড়ার উদয়নারায়ণপুরের খিলা নয়াচকের ঘটনা। সেখানেই ছিল কালী পূজা। শুক্রবার দুপুর ১ টা নাগাদ দামোদর নদীতে স্নান করতে নামেন ওই ১১ জন যুবক। তাঁরা ওই স্থানে পিকনিক করছিলেন বলে জানা গিয়েছে। স্নান করতে গিয়েই তলিয়ে যান তাঁরা। এলাকাার বাসিন্দারা জানিয়েছেন, জলের তোড় সামলাতে না পারায় এই ঘটনা ঘটেছে। স্থানীয়রাই খবর দিলে উদ্ধার কাজ শুরু হয়। ওই ১১ জনের এখনও পর্যন্ত সাত জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে চারজনের কোনও খোঁজ নেই।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে উদয়নারায়ণপুর থানার পুলিশ। নদীতে তলিয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়কেই হাওড়ার দাশনগরের দক্ষিণ শানপুর বটতলা এলাকায় শোকের ছায়া নেমেছে। পেঁড়ো থানার অন্তর্গত এলাকায় দামোদর নদীতে স্নান করতে নেমেছিলেন ওই ১১ জন যুবক।

যাঁদের খোঁজ পাওয়া যাচ্ছে না, তাঁদের মধ্যে রয়েছেন, ২০ বছরের সুমন সাঁপুই, তিনি হাওড়ার সানপুর এলাকার বাসিন্দা, বছর ২২-এর শুভজিৎ মন্ডলের বাড়ি হাওড়ার দাশনগরে, তন্ময় দাস নামে ২১ বছরের এক যুবকও হাওড়ার দাশনগরের বাসিন্দা। রয়েছেন দাশনগরের আর এক বাসিন্দা বাপন পাত্র।

আরও পড়ুন : Malda By Tortured Viral Video: পা বেঁধে মাথা নীচের দিকে ঝুলিয়ে বেধড়ক মার, এটা নাকি নিছক ‘মজা’! ভয়াবহ সেই ভিডিয়ো ভাইরাল