Howrah: এখনও এখানে দুর্গাপুজোর প্যান্ডেলই খোলা হয়নি, কেন জানেন?

Howrah: উলুবেড়িয়া পুরসভায় যে ক'টি পুজো দর্শকদের নজর কাড়ে তার মধ্যে পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের হাট বাউড়িয়া পুজো কমিটি অন্যতম। গত কয়েক বছরের মতো এই বছরেও এই পুজো কমিটি রাস্তা জুড়ে বিশাল মণ্ডপ তৈরি করেছিল।

Howrah: এখনও এখানে দুর্গাপুজোর প্যান্ডেলই খোলা হয়নি, কেন জানেন?
এখনও কেন খোলা হল না দুর্গাপুজোর প্যান্ডেল? Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2024 | 10:00 AM

উলুবেড়িয়া: দুর্গাপুজোর পর আড়াই মাস কেটে গেলেও বাউড়িয়ায় এখনও মণ্ডপ  খোলা হলনা। রাস্তা জুড়ে সুবিশাল সুদৃশ্য মন্ডপ তৈরি হয়েছিল। পুজোর দিনগুলিতে প্রচুর দর্শনার্থী ভিড় জমিয়েছিল বাউড়িয়ার এই পুজো মণ্ডপে। আর দুর্গাপুজোর পর প্রায় আড়াই মাস কেটে গেলেও এখনও পর্যন্ত মণ্ডপের বাঁশ খোলা শেষ করতেই পারল না পুজো কমিটি। ফলে সুবিশাল মণ্ডপের নীচ দিয়েই প্রাণ হাতে নিয়ে সাধারণ মানুষকে যাতায়াত করতে হচ্ছে। বিপদের আশঙ্কাও ধাকছে। কবে মণ্ডপ খুলে রাস্তা পরিস্কার হবে সেই নিয়ে প্রশ্ন তুলেছেন সাধারন মানুষ। যদিও পুজো কমিটির মতে মণ্ডপের বাঁশ খোলা হচ্ছে। দ্রুত এই কাজ শেষ করা হবে।

উলুবেড়িয়া পুরসভায় যে ক’টি পুজো দর্শকদের নজর কাড়ে তার মধ্যে পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের হাট বাউড়িয়া পুজো কমিটি অন্যতম। গত কয়েক বছরের মতো এই বছরেও এই পুজো কমিটি রাস্তা জুড়ে বিশাল মণ্ডপ তৈরি করেছিল। মণ্ডপটির মধ্যে দিয়ে যাওয়া রাস্তা দিয়ে মানুষ এবং ছোট গাড়ি যাতায়াত করার জন্য রাস্তার ওই অংশটুকু নীচ থেকে কিছুটা অংশ ফাঁকা রাখা হয়েছিল। সেখান দিয়েই মানুষ ও গাড়ি যাতায়াত করত।

যদিও পুজো শেষ হয়ে গেলেও এখনও মণ্ডপ না খোলায় সমস্যায় পড়েছে সাধারণ মানুষ থেকে ছোট গাড়ির চালকরা। তাঁদের মতে মণ্ডপের নীচ দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার আশঙ্কা থাকে। যে কোনও বড়সড় দুর্ঘটনা এই বিষয়ে পুজো কমিটির সভাপতি বেনু কুমার সেনের বক্তব্য, যে ডেকোরেটার্স মণ্ডপটি নির্মাণ করেছিলেন, নানা কাজে তাঁরা ব্যস্ত থাকায় এখনও পর্যন্ত খোলা সম্ভব হয়নি।