মঙ্গলে বিজেপি বিধায়ক, বুধে ত্রাণ দিতে গিয়ে আক্রান্ত মোর্চা প্রার্থী ফায়সল! আঙুল তৃণমূলের দিকে

ISF: বন্যা কবলিত রাজহাটিতে ঢোকা মাত্র তৃণমূলের লোকজনেরা তাঁদের ঘিরে ফেলে। তার পরে তাঁদের অকথ্য গালিগালাজ এবং এলোপাথাড়ি মারধর করা হয় বলে অভিযোগ ফায়সলের।

মঙ্গলে বিজেপি বিধায়ক, বুধে ত্রাণ দিতে গিয়ে আক্রান্ত মোর্চা প্রার্থী ফায়সল! আঙুল তৃণমূলের দিকে
নিজস্ব চিত্র

আরামবাগ: বানভাসী এলাকায় দুর্গতদের ত্রাণ সামগ্রী দিতে গিয়ে মঙ্গলবারই আক্রান্ত হয়েছিলেন খানাকুলের বিজেপি বিধায়ক (BJP MLA) সুশান্ত ঘোষ। ত্রাণ দিতে যাওয়ার সময়ে তাঁকে হেনস্থাও করা হয় বলে অভিযোগ। এবার ত্রাণ দিতে গিয়ে বেধড়ক মারধর খেলেন আইএসএফ প্রার্থী ফায়সল খান। আঙুল উঠেছে তৃণমূলের দিকে। যদিও এবারেও অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির।

বুধবার বানভাসিদের ত্রাণ সামগ্রী দিতে গিয়ে এবার গ্রামের লোকজনের হাতে আক্রান্ত হন খানাকুল বিধানসভা কেন্দ্রের আইএসএফ নেতা তথা একুশের ভোটের মোর্চা প্রার্থী ফায়সাল খান। এদিন সন্ধ্যার আগে তিনি খানাকুলের রাজহাটি ভীমতলা এলাকায় যান ত্রাণ সামগ্রী নিয়ে। তখনই তাঁকে ঘেরাও করে প্রবল হেনস্থা করা হয় বলে অভিযোগ। ত্রাণ দিতে গিয়ে গাড়ি থেকে নামতে গেলে তাঁকে ঠেলাঠেলি করে আবার গাড়ির ভিতর ঢুকিয়ে দেওয়া হয়। এমনকি তাঁকে শারীরিক নিগ্রহেরও অভিযোগ তুলেছেন ফায়সাল।

আইএসএফ নেতার সঙ্গে থাকা অন্যান্য সঙ্গীদেরও হেনস্থা করা হয়। এতে এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। আর এই ঘটনার অভিযোগের তির এলাকার তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। ঘটনার পরে আক্রান্ত আইএসএফ নেতাকে স্থানীয় খানাকুল ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তিনি খানাকুল থানায় অভিযোগ দায়ের করেন বলে জানিয়েছেন।

তাঁর অভিযোগ, এদিন বন্যা কবলিত রাজহাটিতে ঢোকা মাত্র তৃণমূলের লোকজনেরা তাঁদের ঘিরে ফেলে। তার পরে তাঁদের অকথ্য গালিগালাজ এবং এলোপাথাড়ি মারধর করা হয় বলে অভিযোগ। আইএসএফ নেতার অভিযোগ, বিরোধী দলের কেউ ত্রাণ নিয়ে ঢুকলেই আপত্তি জানাচ্ছে তৃণমূল। শুধুমাত্র তৃণমূলই ত্রাণ বিতরণ করবে বলে জানানো হয় তাঁকে।

যদিও তৃণমূলের পক্ষ থেকে এই আক্রমণ ও হেনস্থার কথা পুরোপুরি অস্বীকার করা হয়েছে। তাদের দাবি, “ফায়সাল এখানে নাটক করতে এসেছেন। মানুষকে উস্কে দিতে আসে। গ্রামবাসীরা প্রতিবাদ করেছেন। কেউ মারেনি। আর এই ঘটনার সাথে তৃণমূলের কোনও যোগ নেই।” আরও পড়ুন: ‘ঝাঁপিয়ে পড়ে সব ছিনিয়ে নিয়েছে!’ বানভাসী এলাকায় ত্রাণ দিতে গিয়ে ‘বিপাকে’ বিজেপি বিধায়ক 

Click on your DTH Provider to Add TV9 Bangla