‘ঝাঁপিয়ে পড়ে সব ছিনিয়ে নিয়েছে!’ বানভাসী এলাকায় ত্রাণ দিতে গিয়ে ‘বিপাকে’ বিজেপি বিধায়ক

BJP MLA: "এমনকি আমাকেও খারাপ কথা বলে। তৃণমূলের রাজনীতিই আসলে নোংরা নীতি।''

'ঝাঁপিয়ে পড়ে সব ছিনিয়ে নিয়েছে!' বানভাসী এলাকায় ত্রাণ দিতে গিয়ে 'বিপাকে' বিজেপি বিধায়ক
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 10:07 PM

আরামবাগ: বানভাসী এলাকায় দুর্গতদের ত্রাণ সামগ্রী দিতে গিয়ে এলাকার মানুষের কাছে ব্যাপক ক্ষোভের মুখে পড়লেন খানাকুলের বিজেপি বিধায়ক (BJP MLA) সুশান্ত ঘোষ। ত্রাণ দিতে যাওয়ার সময়ে তাঁকে হেনস্থাও করা হয়েছে বলে অভিযোগ।

বিধায়কের সমস্ত ত্রাণের মালপত্র লুঠ করে নেওয়ার অভিযোগ ওঠে এলাকার লোকজনের বিরুদ্ধে। এমনকি বিধায়কের নিরাপত্তারক্ষীকেও ঠেলাঠেলি, গায়ে হাত তোলা হয় বলে অভিযোগ! যদিও বিধায়কের দাবি, এই ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূল (TMC)। যদিও অভিযোগ অস্বীকার করেছে ঘাসফুল শিবির।

মঙ্গলবার বিকালের পর বন্যা কবলিত আরামবাগের হরিশচকে বিজেপি বিধায়ক সুশান্ত ঘোষ নৌকা করে ত্রাণ সামগ্রী ও শুকনো কিছু খাবার-দাবার নিয়ে হাজির হন। তখনই আক্রমনকারীরা তাঁদের ওপরে একরকম ঝাঁপিয়ে পড়েন বলে অভিযোগ। এমনকি, বিজেপি বিধায়ককে হেনস্তা করা হয় বলেও অভিযোগ ৷ বিষয়টি নিয়ে এলাকায় তীব্র রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

সুশান্ত ঘোষের কথায়, “আজ শুধু নয়, প্রতিদিনই বন্যার ত্রাণ সামগ্রী নিয়ে উপদ্রুত এলাকায় পৌঁছে যাচ্ছি। কিন্তু আমি যাতে সাধারণ মানুষের কাছে না পৌঁছতে পারি, সেজন্য হরিশচকে আমি যখন ত্রাণ সামগ্রী নিয়ে পৌঁছই, সেখানে তৃণমূল কংগ্রেসের হার্মাদ আমার সিকিউরিটিদের তাঁদের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করে। গালাগাল করে। এমনকি আমাকেও খারাপ কথা বলে। তৃণমূলের রাজনীতিই আসলে নোংরা নীতি।”

যদিও তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। তৃণমূলের পূর্ত কর্মাধ্যক্ষ তথা খানাকুল ২ নম্বর ব্লকের যুব সভাপতি নূরনবী মণ্ডল বলেন, “বিজেপি কাউকে ত্রাণ না দিয়ে বিধায়কের টাকায় ত্রাণ কিনে দলীয় কার্যালয়ে মজুত করছিল। সেই জন্য সাধারণ মানুষ ক্ষোভ দেখিয়েছে। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।” আরও পড়ুন: পরিত্যক্ত বাড়িতে বিজেপি বুথ সভাপতির হাত-পা বাঁধা ঝুলন্ত দেহ! নিশানায় তৃণমূল