Nabanna Abhijaan: পুলিশে ছয়লাপ রাস্তা; হাওড়া থেকে কলকাতা, মঙ্গলে দুর্ভেদ্য নিরাপত্তা

Nabanna Abhijaan: নবান্নের আশেপাশে গলির মুখগুলিতেও থাকবে ব্যারিকেড। জল কামান, ড্রোনেরও ব্যবস্থা রাখা হয়েছে। পুলিশ সূত্রে খবর, নিরাপত্তা ব্যবস্থার নজরদারিতে চারজন আইজি পদাধিকারি পুলিশ অফিসার ছাড়াও ডিআইজি এবং এসপি পদমর্যাদার পুলিশ আধিকারিক থাকবেন।

Nabanna Abhijaan: পুলিশে ছয়লাপ রাস্তা; হাওড়া থেকে কলকাতা, মঙ্গলে দুর্ভেদ্য নিরাপত্তা
সোমবার থেকেই জোরদার নিরাপত্তা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2024 | 6:52 PM

হাওড়া: নবান্ন অভিযান ঘিরে জোরদার নিরাপত্তা ব্যবস্থা হাওড়ায়। সোমবার বিকালে হাওড়ার শরৎ সদনে এ নিয়ে উচ্চ পর্যায়ের জরুরি বৈঠক করে পুলিশ। রাজ্য পুলিশ ও হাওড়া পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা ময়দানে থাকবেন মঙ্গলবার ২৭ অগস্ট। পুলিশ সূত্রে খবর, একাধিক পয়েন্টে বড় ব্যারিকেড তৈরির পাশাপাশি পুলিশ, র‍্যাফ ও কমব্যাট ফোর্স নামানো হবে। সাঁতরাগাছি, হাওড়া ময়দান, ফরশোর রোড ও লক্ষ্মীনারায়ণতলা, মন্দিরতলায় বড় ব্যারিকেড তৈরি করা হবে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

নবান্নের আশেপাশে গলির মুখগুলিতেও থাকবে ব্যারিকেড। জল কামান, ড্রোনেরও ব্যবস্থা রাখা হয়েছে। পুলিশ সূত্রে খবর, নিরাপত্তা ব্যবস্থার নজরদারিতে চারজন আইজি পদাধিকারি পুলিশ অফিসার ছাড়াও ডিআইজি এবং এসপি পদমর্যাদার পুলিশ আধিকারিক থাকবেন।

এই খবরটিও পড়ুন

২১০০ পুলিশ কর্মীকে রাস্তায় নামানো হবে এদিন। এর জন্য হাওড়া ছাড়াও কলকাতা-সহ বিভিন্ন পুলিশ কমিশনারেটের পুলিশ কর্মীরা হাওড়ায় থাকছেন। সোমবার সাঁতরাগাছি বাসস্ট্যান্ডের কাছে দেখা গেল ব্যারিকেড তৈরির কাজ পুরোদমে চলছে। এছাড়াও বেলেপোল ক্রসিংয়ে গার্ডরেল দিয়ে ঘিরে ফেলা হবে। হাওড়া সিটি পুলিশের পদস্থ কর্তারা ব্যারিকেড তৈরির কাজ দেখভাল করছেন।

লালবাজারও সর্বোতভাবে প্রস্তুত। বাহিনী থাকবে ৬০০০। ১৯টি পয়েন্টে ব্যারিকেড থাকছে। যারা ডিউটি থাকবে তারা মনে হলে বন্ধ করবে দ্বিতীয় হুগলি সেতু। ২৬ জন ডিসি থাকছে। সকাল ৮টা থেকে পুলিশ থাকবে রাস্তায়। প্রস্তুত থাকছে জলকামান, ড্রোন, টিয়ার গ্যাসও। এদিন নবান্ন অভিযানের শুরু কলেজ স্ট্রিটের জমায়েত থেকে। কিন্তু পুলিশের আশঙ্কা, পুলিশকে ফাঁকি দিতে বিভিন্ন জায়গা থেকে ছোট মিছিল এগিয়ে যেতে পারে। তাই বিদ্যাসাগর সেতুর অ্যাপ্রোচ ওয়ে-তে আলাদা বাহিনী থাকবে।