Misbehave with girl students: ক্লাসে ছাত্রীদের পোশাকে মোছেন মুখ, করেন ভিডিয়ো, শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ ঘিরে শোরগোল মালবাজারে

Misbehave with girl students: পার্শ্ব শিক্ষকের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ তুলে ছাত্রীরা বলে, তিনি ছাত্রীদের পোশাক দিয়ে নিজের হাত-মুখ মোছেন। এবং মোবাইলে ছাত্রীদের ভিডিয়ো তোলেন। ছাত্রীদের লিখিত অভিযোগ পাওয়ার পর নড়েচড়ে বসে স্কুল কর্তৃপক্ষ। তারপরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

Misbehave with girl students: ক্লাসে ছাত্রীদের পোশাকে মোছেন মুখ, করেন ভিডিয়ো, শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ ঘিরে শোরগোল মালবাজারে
প্রতীকী ছবি, ফোটো সৌজন্য-Meta AI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 9:05 PM

মালবাজার: ক্লাসের মধ্যে ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগ। শোরগোল জলপাইগুড়ির মালবাজারের এক স্কুলে। অভিযোগ এক পার্শ্ব শিক্ষকের বিরুদ্ধে। স্কুল কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাঁকে পকসো আদালতে তোলা হয়।

মালবাজারের একটি স্কুলের ওই পার্শ্বশিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের সঙ্গে অশালীন ব্যবহারের অভিযোগ উঠেছে। স্কুল কর্তৃপক্ষের দায়ের করা অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত বৃহস্পতিবার স্কুলের ওই পার্শ্ব শিক্ষক সপ্তম শ্রেণির কয়েকজন ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করেন। ওই দিন স্কুলের প্রধান শিক্ষক অনুপস্থিত থাকার কারণে কোনও পদক্ষেপ করেনি স্কুল কর্তৃপক্ষ। পরবর্তীতে স্কুলের প্রধান শিক্ষক ঘটনার বিস্তারিত জানিয়ে ছাত্রীদের লিখিত অভিযোগ জমা করতে বলেন। সেই মতো সপ্তম শ্রেণির ৩৮ জন ছাত্রী প্রধান শিক্ষকের কাছে লিখিত অভিযোগ জানান।

অভিযুক্ত পার্শ্ব শিক্ষকের আচরণ প্রসঙ্গে ছাত্রীরা জানায়, তিনি ছাত্রীদের পোশাক দিয়ে নিজের হাত-মুখ মোছেন। এবং মোবাইলে ছাত্রীদের ভিডিয়ো তোলেন। ছাত্রীদের লিখিত অভিযোগ পাওয়ার পর নড়েচড়ে বসে স্কুল কর্তৃপক্ষ। তারপরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

এই খবরটিও পড়ুন

অভিযুক্ত পার্শ্ব শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। জলপাইগুড়ির পকসো আদালতে এদিন তোলা হয় ধৃত শিক্ষককে। একদিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।