Jalpaiguri: প্রীতির একারই ক্ষমতা, ৩ মাসের মেয়াদ! রোজ গোটা গ্রামের ছেলেরা ভিড় করছেন তাঁর বাড়িতে! ‘মধু’ খুঁজে বার করলেন ঘরনীরাই

Jalpaiguri: বুধবার দুপুরে হঠাৎই গ্রামের প্রচুর মহিলা একত্রিত হয়ে প্রীতি রায়ের বাড়িতে চড়াও হন। প্রীতি রায়কে মারধর করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে যায় আমবাড়ি থানার পুলিশ। দুই পক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি সামাল দেয়।

Jalpaiguri: প্রীতির একারই ক্ষমতা, ৩ মাসের মেয়াদ! রোজ গোটা গ্রামের ছেলেরা ভিড় করছেন তাঁর বাড়িতে! 'মধু' খুঁজে বার করলেন ঘরনীরাই
এই প্রীতিকে মারধরেরও অভিযোগ ওঠে Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2024 | 4:04 PM

জলপাইগুড়ি: মাস তিনেক হয়েছে গ্রামে এসেছেন। কিন্তু অভিযোগ, অদ্ভুতভাবে গ্রামের পুরুষদের কাছে অতি দ্রুতই ‘ফেমাস’ হয়ে উঠেছেন এই মহিলা। নাম প্রীতি। রোজ সকাল-সন্ধ্যা প্রীতির ঘরে ভিড় জমাচ্ছেন ঘরের পুরুষরা। কেন, প্রথমটায় কিছুতেই আঁচ করতে পারছিলেন না বাড়ির বউরা। পরে ধীরে ধীরে বিষয়টা খোলসা হয়। অভিযোগ,  বাড়িতেই যে রয়েছে ‘মধু’, আর তারই টানে ছেলেরা ভিড় জমাচ্ছেন সেখানে।

মাদক ব্যবসার সঙ্গে জড়িত এই অভিযোগ তুলে এক মহিলার বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখিয়ে ওই মহিলাকে মারধরের অভিযোগ উঠল। ঘটনায় তুমুল উত্তেজনা রাজগঞ্জে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পুলিশ। প্রীতি রায় নামে ওই মহিলা জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের বিন্নাগুরি গ্রাম পঞ্চায়েতের বানিয়াপাড়া এলাকার বাসিন্দাদের। প্রতিবেশীদের অভিযোগ,  প্রীতি মাস তিনেক হল এই গ্রামে এসেছেন। আর তারপর থেকে মাদক বিক্রি করছেন। আর তার জেরে গ্রামের যুবকরা নেশাগ্রস্ত হয়ে পড়েছেন। নেশার কারণেই সম্প্রতি এক জনের মৃত্যু পর্যন্ত হয়েছে বলে অভিযোগ।

বুধবার দুপুরে হঠাৎই গ্রামের প্রচুর মহিলা একত্রিত হয়ে প্রীতি রায়ের বাড়িতে চড়াও হন। প্রীতি রায়কে মারধর করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে যায় আমবাড়ি থানার পুলিশ। দুই পক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি সামাল দেয়। এক মহিলার অভিযোগ, “গ্রামের প্রায় সব ছেলেই যায়। মাদকের নেশা আসক্ত হয়ে যাচ্ছে ওরা। কাজ করছে না। সারাদিন ওর বাড়িতে ঠেকে গিয়ে বসে থাকে।”

গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতে প্রীতি রায়ের বাড়িতে তল্লাশি করলে কোন রকম নেশা সামগ্রী পাওয়া যায়নি। তবে পুলিশের পক্ষ থেকে প্রীতি রায়কে জানিয়ে দেওয়া হয় নেশা সামগ্রী যদি বিক্রি করেন, তার প্রমাণ মিললে আইনত ব্যবস্থা নেওয়া হবে।