Deadbody Recover From: ঘরের ভিতর হাত-পা বাঁধা অবস্থায় পড়ে ভাইঝি, তিস্তায় ঝাঁপ মেরে আত্মহত্যার চেষ্টা পিসির

Jalpaiguri: বাড়ির লোকজনের দাবি, রোজের মতোই পিসির সাধনা ঘোষের সঙ্গে ঘুমোচ্ছিলেন অঙ্কিতা। এরপর মঙ্গলবার সকালে বাড়ির লোকজন দেখতে পায় পিসি ঘরে নেই। অপরদিকে অঙ্কিতার হাত-পা বাঁধা। মৃত অবস্থায় পড়ে রয়েছেন তিনি।

Deadbody Recover From: ঘরের ভিতর হাত-পা বাঁধা অবস্থায় পড়ে ভাইঝি, তিস্তায় ঝাঁপ মেরে আত্মহত্যার চেষ্টা পিসির
জলপাইগুড়িতে দেহ উদ্ধারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2024 | 3:34 PM

ময়নাগুড়ি: বাড়ির ভিতরে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার হয়েছে ভাইঝির দেহ। অপরদিকে, তিস্তায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা পিসির। একই সঙ্গে রহস্য মৃত্যু ও আত্মহত্যার চেষ্টার ঘটনা উত্তাপ বাড়ছে ময়নাগুড়িতে।পুলিশ সূত্রে খবর, মৃত যুবতীর নাম অঙ্কিতা ঘোষ (২৫)। অঙ্কিতার মা মারা গিয়েছেন অনেকদিন। বাড়িতে তিনি তাঁর সৎ মা ও বাবার সঙ্গে থাকেন। পরিবার সূত্রে খবর, কয়েক মাস ধরে ওই যুবতী তাঁর পিসি ও পিসেমশাইয়ের বাড়িতে থাকছিলেন। এরপর তিনি তাঁর পিসির সঙ্গে টেকাটুলিতে নিজের বাড়িতে আসেন।

বাড়ির লোকজনের দাবি, রোজের মতোই পিসির সাধনা ঘোষের সঙ্গে ঘুমোচ্ছিলেন অঙ্কিতা। এরপর মঙ্গলবার সকালে বাড়ির লোকজন দেখতে পায় পিসি ঘরে নেই। অপরদিকে অঙ্কিতার হাত-পা বাঁধা। মৃত অবস্থায় পড়ে রয়েছেন তিনি। এই খবর জানাজানি হতেই এলাকায় বাড়তে থাকে ভিড়। উত্তেজনা ছড়ায় এলাকায়। অন্যদিকে, খবর আসে পিসি সাধনা তিস্তার জলে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। তবে তাঁকে উদ্ধার করে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসীর দাবি, অঙ্কিতাকে পরিকল্পিতভাবেই খুন করা হয়েছে। এলাকার প্রধান বাবলু রায় বলেন, যতটা জানতে পারলাম তাতে মনে হচ্ছে এটা একটা পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে সব বোঝা যাবে।”