Road Accident: মোদীর সভায় যাওয়ার পথে দুর্ঘটনা; আঙুল ভেঙে ঝুলল বিজেপি সমর্থকের, আহত ১৮

Jalpaiguri: রবিবার ধূপগুড়িতে প্রধানমন্ত্রীর জনসভা ছিল। সেই জনসভায় রাজগঞ্জের মান্তাদারি গ্রামপঞ্চায়েত থেকে প্রচুর বিজেপি কর্মী যাচ্ছিলেন। পথে বোদাগঞ্জ এলাকায় একটি গাড়ি উল্টে যায়। জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ সূত্রে খবর, তাতেই আহত হন ১৮ জন বিজেপি কর্মী। তাঁরা জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালেই চিকিৎসাধীন।

Road Accident: মোদীর সভায় যাওয়ার পথে দুর্ঘটনা; আঙুল ভেঙে ঝুলল বিজেপি সমর্থকের, আহত ১৮
আহতদের সঙ্গে দেখা করতে হাসপাতালে এলেন বিধায়ক। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2024 | 6:50 PM

জলপাইগুড়ি: ধূপগুড়িতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভা ছিল রবিবার। বিজেপি নেতা-কর্মী থেকে সাধারণ সমর্থক, দূর দূরান্ত থেকে এসেছিলেন বহু মানুষ। সেই সভাতেই যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে বিজেপি সমর্থকদের একটি গাড়ি। ১৮ জন বিজেপি কর্মী সেখানে ছিলেন। দুর্ঘটনায় আহত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করেন ডাবগ্রাম-ফুলবাড়ির বিধায়ক শিখা চট্টোপাধ্যায়, জলপাইগুড়ির বিদায়ী সাংসদ জয়ন্ত রায়রা।

রবিবার ধূপগুড়িতে প্রধানমন্ত্রীর জনসভা ছিল। সেই জনসভায় রাজগঞ্জের মান্তাদারি গ্রামপঞ্চায়েত থেকে প্রচুর বিজেপি কর্মী যাচ্ছিলেন। পথে বোদাগঞ্জ এলাকায় একটি গাড়ি উল্টে যায়। জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ সূত্রে খবর, তাতেই আহত হন ১৮ জন বিজেপি কর্মী। তাঁরা জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালেই চিকিৎসাধীন। আহতদের মধ্যে বিপ্লব রায় নামে এক যুবকের হাতের আঙুল ভেঙে ঝুলে যায়। তাঁকে শিলিগুড়ি নার্সিংহোমে নিয়ে চিকিৎসা করানোর আবেদন জানায় পরিবার। পরিবারের আবেদন মতোই শিলিগুড়ি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে।

বিধায়ক শিখা চট্টোপাধ্যায়ের কথায়, “যাঁরা আহত হয়েছেন, তাঁদের পাশে থাকতে আমি সভার শেষেই ছুটে আসি। দেখলাম এখানে ১৮ জন আহত আছেন। আমরা সাহায্য করব। হাসপাতালে আমাদের ভরসা নেই। ডাক্তারদের বললাম না পারলে আমাদের সমর্থকদের রেফার করে দিন। আমরা অন্য জায়গায় নিয়ে যাব।”