Accident: পবিত্র দশাইয়ের টিকা নিতে গিয়ে মর্মান্তিক ঘটনা, প্রাণ গেল দুই ভাইয়ের

Accident: জানা গিয়েছে যে নেপালি সম্প্রদায়ের মধ্যে যে পবিত্র দশাই পর্বের প্রচলন আছে, সেই উপলক্ষে টীকা নিতে দুই যুবক নেপালের কোনও এক নিকট আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। বুধবার সকালে নেপাল থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার মুখে পড়েন তাঁরা।

Accident: পবিত্র দশাইয়ের টিকা নিতে গিয়ে মর্মান্তিক ঘটনা, প্রাণ গেল দুই ভাইয়ের
মৃত দুই ভাইImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2024 | 12:19 PM

মালবাজার: লক্ষ্মীপুজোর সকালে ভয়াবহ দুর্ঘটনা। মৃত্যু হল দুই ভাইয়ের। বুধবার সকাল ১০টা নাগাদ মালবাজারের মঙপঙের কাছে রুঙডুঙ সেতুর কাছে দুর্ঘটনাটি ঘটে। একটি আইচার গাড়ি (ছোট ট্রাক)-এর সঙ্গে ধাক্কা খায় বাইকটির। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যুবকের। একজনের নাম প্রীতম রাই (২১)। অপরজন হলেন রাজ ছেত্রী (২২)। এর যুবক হাসিমারার সাতালি চা বাগানের হসপিটাল লাইনের বাসিন্দা। সূত্রের খবর, অপর বাইক আরোহী যুবক মাদারিহাট এলাকার বাসিন্দা। তাঁরা সম্পর্কে একে অপরের তুতো ভাই।

জানা গিয়েছে যে নেপালি সম্প্রদায়ের মধ্যে যে পবিত্র দশাই পর্বের প্রচলন আছে, সেই উপলক্ষে টিকা নিতে দুই যুবক নেপালের কোনও এক নিকট আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। বুধবার সকালে নেপাল থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার মুখে পড়েন তাঁরা।

এই খবরটিও পড়ুন

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে মঙপঙ আউটপোস্টের কাছে দ্রুত পৌঁছয় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ওদলাবাড়ি গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষণা করেন। যে আইচার গাড়িটি বাইকটিকে ধাক্কা মারে বলে অভিযোগ, সেটি আপাতত মঙপঙ পুলিশের হেফাজতে রয়েছে।