Jhargram: BLRO অফিসের ভিতর থেকে নাইটগার্ডের দেহ উদ্ধার

Jhargram: দীর্ঘদিন ধরে ঝাড়গ্রামের সাঁকরাইলের ভূমি দফতরের অফিসে নাইটগার্ডের পোস্টে কর্মরত ছিলেন সুভাষ। প্রত্যেক দিন বেলা দশটা নাগাদ অফিস খুলতেন এই নাইটগার্ড, কিন্তু আজ বেলা বাড়লেও অফিস না খোলায় সন্দেহ হয় আধিকারিকদের আর তখনই খবর দেওয়া হয় সাঁকরাইল থানার পুলিশকে

Jhargram: BLRO অফিসের ভিতর থেকে নাইটগার্ডের দেহ উদ্ধার
BLRO অফিসের ভিতর থেকে নাইটগার্ডের দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2024 | 4:00 PM

 ঝাড়গ্রাম: ঝাড়গ্রামের সাঁকরাইলের ব্লক ভূমি দফতরের অফিসের ভেতর থেকে নাইটগার্ডের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চঞ্চল্য এলাকায়। ঝাড়গ্রাম জেলা সাঁকরাইল ব্লকের রোহিণীতে অবস্থিত ব্লক ভূমি দফতরের কার্যালয়। আর অফিসের ভেতর থেকেই এই নাইটগার্ডের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম সুভাষ দলুই। সুভাষের বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলায়।

দীর্ঘদিন ধরে ঝাড়গ্রামের সাঁকরাইলের ভূমি দফতরের অফিসে নাইটগার্ডের পোস্টে কর্মরত ছিলেন সুভাষ। প্রত্যেক দিন বেলা দশটা নাগাদ অফিস খুলতেন এই নাইটগার্ড, কিন্তু আজ বেলা বাড়লেও অফিস না খোলায় সন্দেহ হয় আধিকারিকদের আর তখনই খবর দেওয়া হয় সাঁকরাইল থানার পুলিশকে। তড়িঘড়ি সাঁকরাইল থানার পুলিশ গিয়ে অফিসের তালা ভেঙে ঢুকে দেখে খাটের উপরে পড়ে রয়েছেন নাইটগার্ড সুভাষ দলুই।

পুলিশ ওই নাইটগার্ডের দেহকে স্থানীয় ভাঙ্গাগড় গ্রামীণ হাসপাতালে পাঠায়। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তবে স্থানীয় বাসিন্দাদের অনুমান অসুস্থতার কারণেই মৃত্যু হয়েছে নাইটগার্ডের। তবে অসুস্থতার কারণে মৃত্যু? নাকি এর পেছনে অন্য রহস্য তা সমস্তটাই তদন্ত শুরু করছে সাঁকরাইল থানার পুলিশ।