Fake Currency: মালদায় ১ লক্ষ ৪৮ হাজার টাকার জাল নোট উদ্ধার

Malda: জানা গিয়েছে, ধৃত ওই জাল নোট পাচারকারী যুবকের নাম মুসলেউদ্দিন আহমেদ। পুলিশ সূত্রে জানা গেছে, ওই জাল নোট পাচারকারীর বাড়ি বৈষ্ণবনগর থানার অন্তর্গত জৈনপুরের বাবুমোল্লা টোলা এলাকায় ।

Fake Currency: মালদায় ১ লক্ষ ৪৮ হাজার টাকার জাল নোট উদ্ধার
গ্রেফতার ব্যক্তি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2022 | 10:10 AM

মালদা: শনিবার মালদার কালিয়াচকে এক পরিযায়ী শ্রমিকের বাড়ি থেকে ৩৭ লক্ষ টাকা উদ্ধার করে এসটিএফ (STF)। সেই ঘটনার একদিন কাটতে না কাটতেই ফের টাকা উদ্ধার মালদায়। তবে এবার জাল টাকা। প্রায় এক লক্ষ আটচল্লিশ হাজার টাকার জাল নোট উদ্ধার হল মালদায়।বৈষ্ণবনগর থানার পুলিশের জালে এক জাল নোট পাচারকারী

জানা গিয়েছে, ধৃত ওই জাল নোট পাচারকারী যুবকের নাম মুসলেউদ্দিন আহমেদ। পুলিশ সূত্রে জানা গেছে, ওই জাল নোট পাচারকারীর বাড়ি বৈষ্ণবনগর থানার অন্তর্গত জৈনপুরের বাবুমোল্লা টোলা এলাকায় । বৈষ্ণবনগর থানার পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে মুসলেউদ্দিন আহমেদকে কৃষ্ণপুরের মাঠ এলাকা থেকে আটক করে। তাঁর কাছ থেকে ৫০০ টাকার জাল নোটগুলি। ১ লক্ষ ৪৮ হাজার টাকার জাল নোট উদ্ধার করে বৈষ্ণবনগর থানার পুলিশ।

উল্লেখ্য, বিগত কয়েক মাসে হাওড়া স্টেশন (Howrah Station) থেকে লাগাতার লক্ষ লক্ষ টাকা উদ্ধারের ঘটনায় কপালে চিন্তার ভাঁজ চওড়া হয়েছে আরপিএফের। একের পর এক এ ধরনের ঘটনা ঘটায় জোরকদমে তদন্ত শুরু ররেছে আয়কর দফতর। এরপর মালদার (Malda) কালিয়াচকে এক পরিযায়ী শ্রমিকের বাড়ি থেকে ৩৭ লক্ষ টাকা উদ্ধার করে এসটিএফ (STF)। গোপন সূত্রে খবর পেয়ে ওই বাড়িতে অভিযান চালায় রাজ্য পুলিশের এসটিএফ। তল্লাশিতেই খোঁজ মেলে এই বিপুল পরিমাণ অর্থের। এসটিএফ সূত্রে খবর, এই টাকার সঙ্গে সরাসরি যোগ রয়েছে মাদক কারবারের। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে কালিয়াচক থানার মজোমপুর থেকে হেরোইন সহ রয়াল শেখ নামে এক যুবককে গ্রেফতার করে সিআইডি। বর্তমানে সে জেল হেফাজতে রয়েছে।