Domkol SDO Office: জুতো পরেই জাতীয় পতাকা উত্তোলন, বিতর্কে ডোমকলের মহকুমা শাসক

Domkol SDO Office: মহকুমা শাসকের দফতরে যেভাবে পতাকা উত্তোলন হল, তাতে বিতর্ক দানা বেঁধেছে।

Domkol SDO Office: জুতো পরেই জাতীয় পতাকা উত্তোলন, বিতর্কে ডোমকলের মহকুমা শাসক
ডোমকলে এসডিও অফিসে জুতো পরে পতাকা উত্তোলন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2022 | 11:48 AM

মুর্শিদাবাদ: জুতো পারে জাতীয় পতাকা উত্তোলন করার অভিযোগ উঠল এসডিও-র বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলে। ১৫ অগস্ট, সোমবার অন্যান্য জায়গায় মতো ডোমকলের এসডিও অফিসেও স্বাধীনতা দিবস উদযাপন করা হয়। সেখানে জাতীয় পতাকা উত্তোলন করেন এসডিও সুমিত কুমার রায়।

কিন্তু মহকুমা শাসকের দফতরে যেভাবে পতাকা উত্তোলন হল, তাতে বিতর্ক দানা বেঁধেছে। মহকুমা শাসকের দফতরে পতাকা উত্তোলনের অনুষ্ঠানে পতাকা উত্তোলন করেন এসডিও। জুতোই পরেই তিনি মনিষীদের ছবিতে মাল্যদান করেন।এই নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। এই নিয়ে অবশ্য এসডিও সুমিত কুমার রায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

অন্যদিকে, ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে পতাকা উত্তোলন করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। সকাল ৯টা নাগাদ মুর্শিদাবাদের বহরমপুরে জেলা কংগ্রেস কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন ও মনীষীদের মূর্তিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য নিবেদন করেন। এদিনও তিনি পরিবারতন্ত্র নিয়েই কথা বলেন। অধীর চৌধুরী বলেন, “গান্ধী পরিবার আমাদের কাছে একটা প্রতিষ্ঠান। নরেন্দ্র মোদী মনে করলেও এই পরিবারকে উৎখাত করতে পারবেন না।  আক্রমণ করা হলে পরিবারকে নয়, একটা প্রতিষ্ঠানকে আক্রমণ করা হয়।”