Pujoy Pulse: পুজো জমছে মিষ্টি-নোনতা ‘পালস’-এর স্বাদে, সহজ প্রশ্নের উত্তর দিলেই গাড়ি জেতার সুযোগ

Pujoy Pulse: কোচবিহার, আসানসোল পেরিয়ে এবার মুর্শিদাবাদে পৌঁছে গেল 'পালস ক্যান্ডি' ও TV9 বাংলার সেই ট্যাবলো। হলুদ রঙের ওই ট্যাবলোকে ঘিরে সাধারণ মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

Pujoy Pulse: পুজো জমছে মিষ্টি-নোনতা 'পালস'-এর স্বাদে, সহজ প্রশ্নের উত্তর দিলেই গাড়ি জেতার সুযোগ
মুর্শিদাবাদে 'পুজোয় পালস' ট্যাবলোImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2023 | 4:06 PM

মুর্শিদাবাদ: দুর্গা পূজার চারটি দিনের জন্য বছরভর ক্যালেন্ডার ওল্টায় বাঙালি। কী পরবেন, কী খাবেন, কোন মণ্ডপ দর্শন করবেন, অফিসের ছুটি থেকে বাড়ি ফেরা- সব মিলিয়ে এই চারদিনের উন্মাদনা যেন অক্সিজেন। আর সেই পুজোয় যদি একটা উপহার পাওয়া যায়, তাহলে তো কয়েক গুণ বাড়বে আনন্দ। সাধারণ উপহার নয়, একেবারে চারচাকার গাড়ি। সেই সুযোগই দিচ্ছে ‘পালস ক্যান্ডি’ ও TV9 বাংলা। রাজ্যের মোট ২২টি শহরে ঘুরছে ট্যাবলো। সেই ট্যাবলোর কাছে গিয়ে উত্তর দিতে হবে সহজ প্রশ্নের। আর তাতেই জিতে নেওয়া যেতে পারে চার চাকার গাড়ি।

কোচবিহার, আসানসোল পেরিয়ে এবার মুর্শিদাবাদে পৌঁছে গেল ‘পালস ক্যান্ডি’ ও TV9 বাংলার সেই ট্যাবলো। হলুদ রঙের ওই ট্যাবলোকে ঘিরে সাধারণ মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। স্থানীয় এক বাসিন্দা বলেন, খুব ভাল একটা কনসেপ্ট। পুজোর আগে খুব আনন্দের বিষয়। পুজোর সময় এই উদ্যোগ যে পুজোর আনন্দ বাড়িয়ে দিচ্ছে, সে কথাও উল্লেখ করেছেন তিনি।

পালস ক্যান্ডির প্রতি সাধারণ মানুষের ভালবাসা তো রয়েছেই। মুখে দিলে প্রথমে মিষ্টি, পরে নোনতা স্বাদ। তাই ঝোলা ভরা পালস ক্যান্ডি দেখে এগিয়ে আসছেন অনেকেই। আসলে ওই ট্যাবলোতে রয়েছে প্রচুর পালস ক্যান্ডি। ঝোলায় কতগুলি ক্যান্ডি আছে, তা বলতে পারলেই কিস্তিমাত। ট্যাবলোতে থাকা কিউ আর কোড স্ক্যান করে তাঁদের নাম, ঠিকানা, ফোন নম্বর নথিভুক্ত করতে হবে। এরপর ঝোলায় কতগুলো ক্যান্ডি আছে, তা অনুমান করতে হবে ও উত্তর দিতে হবে। ২২টি শহর ঘোরার পর হবে লটারি হবে, যিনি জয়ী হবেন, তিনি পাবেন চার চাকার একটি গাড়ি। মোটর বাইক ও স্কুটি জেতার সুযোগও থাকছে।