TMC Clash: গোষ্ঠী কোন্দলের জের, পঞ্চায়েত অফিস ভাঙচুরের পাশাপাশি প্রধানকে মারধরের অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে

Murshidabad: মুর্শিদাবাদের ভরতপুর ব্লকের অন্তর্গত গুন্দুরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধানের ঘর ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার জেরে ছড়িয়েছে উত্তেজনা।

TMC Clash: গোষ্ঠী কোন্দলের জের, পঞ্চায়েত অফিস ভাঙচুরের পাশাপাশি প্রধানকে মারধরের অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে
পঞ্চায়েত অফিস ভাঙচুরের ছবি (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 13, 2022 | 3:28 PM

মুর্শিদাবাদ: পঞ্চায়েতে অনাস্থা নিয়ে গোষ্ঠী কোন্দল। পঞ্চায়েত অফিস ভাঙচুরের পাশাপাশি মারধরের অভিযোগ প্রধানকে।

মুর্শিদাবাদের ভরতপুর ব্লকের অন্তর্গত গুন্দুরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধানের ঘর ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার জেরে ছড়িয়েছে উত্তেজনা। সূত্রের খবর, সোমাবার বিকেলে মুর্শিদাবাদ ভরতপুরের গুন্দুরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান হরপ্রসাদ ঘোষকে মারধর করার অভিযোগ উঠল খোদ তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সদস্যদের বিরুদ্ধে।

জানা গিয়েছে, গুন্দুরিয়া গ্রাম পঞ্চায়েত মোট এগারো সদস্য বিশিষ্ট। ২০১৮ সালে এই গ্রাম পঞ্চায়েত তৃণমূল দখল করে। জানা গিয়েছে, তৃণমূল ৬, কংগ্রেস ১, নির্দল ১ ও বিজেপি ৩ আসন দখল করে। তৃণমূল প্রধান ও বিজেপি উপ প্রধান রয়েছে। অভিযোগ, বিজেপি, কংগ্রেস, ও নির্দল অনাস্থা আনছিল গুন্দুরিয়া গ্রাম পঞ্চায়েত। এরপর সোমবার ভরতপুর ব্লকের বিডিও গ্রাম পঞ্চায়েত প্রধান ও সদস্যদের ডেকে পাঠান হেয়ারিং-এর জন্য। এরপর সেই কাগজ নিয়ে যাওয়ার আগেই প্রধানকে মারধর করা হয় বলে অভিযোগ।

এই খবরটিও পড়ুন

ঘটনার বিষয়ে পঞ্চায়েতের এক সদস্য জানান, ‘আজকে সকাল দশটার সময় বিডিও সাহেব প্রধানকে অফিসে কিছু কাগজপত্র নিয়ে দেখা করার জন্য ডেকেছিল। সেই মোতাবেক প্রধান এসেছিল। এরপর কয়েকেজন লোক ঝামেলা করে, অফিস ভাঙচুর করে, প্রধানকেও মারধর করে।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla